অবশেষে ৬ জন রোগী নিয়ে শাহরুখ-গৌরীর অফিসে কোয়ারেন্টাইন সেন্টার করল BMC

May 30, 2020, 15:30 PM IST
1/8

অবশেষে মুম্বইয়ের খার এলাকায় শাহরুখ-গৌরীর দেওয়া তাঁদের ৪ তলা অফিসে কোয়ারেন্টাইন সেন্টার গড়ার কাজ শুরু করলো বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন।

2/8

গত ২৪ এপ্রিল মুম্বইয়ের খার এলাকায় তাঁদের ৪ তলা এই অফিসের চাবি কোয়ারেন্টাইন সেন্টার গড়ার জন্য বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনের হাতে তুলে দিয়েছিলেন তারকা দম্পতি।

3/8

তবে তার পর থেকে বহুদিন হল শাহরুখ গৌরীর এই অফিসটি খালিই পড়েছিল। কারণ, এই অফিসে কোয়ারেন্টাইন সেন্টার গড়ার জন্য প্রয়োজনীয় চিকিৎসক দিতে পারেনি BMC।   

4/8

ঘটনার সত্যতা স্বীকারও করে নিয়েছিলেন কংগ্রেস নেতা তথা মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনের অন্যতম দায়িত্বে থাকা আসিফ জাকারিয়া।

5/8

আসিফ জাকারিয়া বলেন, ''ওই ৪ তলা বিল্ডিংয়ে কোয়ারেন্টাইন সেন্টার হিসাবে ব্যবহার করার জন্য বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনের তরফে চিকিৎসক দেওয়া সম্ভব হয়নি।'' 

6/8

 জাকারিয়া আরও বলেন, ''যদিও ওই ৪তলা বিল্ডিংয়ে বেড এবং অন্যান্য সমস্ত সুবিধাই রয়েছে, তবুও ওটি অব্যবহৃত রয়ে গিয়েছে। তবে BMC-র তরফে অবশ্যই এবিষয়ে কিছু পদক্ষেপ করা হবে। যে সমস্ত চিকিৎসক প্রাইভেটে প্র্যাকটিস করেন, তাঁদের এগিয়ে আসার জন্য আবেদন করা হয়েছে''।

7/8

অবশেষে ৬ জন রোগী নিয়ে শাহরুখ-গৌরীর খার এলাকার অফিসে শুরু হয় কোয়ারেন্টাইন সেন্টার। 

8/8

প্রসঙ্গত, শাহরুখের স্বেচ্ছাসেবী সংস্থা মীর ফাউন্ডেশনের তরফে ওই বিল্ডিংয়ে মোটট ২২টি বেড এবং অন্যান্য সুবিধারও ব্যবস্থা করা হয়।