শুধু Aryan নন, বিতর্কে জড়িয়েছেন Sara, Ananya, Navya-দের মতো তারকা সন্তানরাও

Oct 03, 2021, 20:11 PM IST
1/5

আরিয়ান ও বিতর্ক

Aryan Khan & Controversy

মাদককাণ্ডে রবিবার গ্রেফতার করা হয়েছে শাহরুখ পুত্র আরিয়ান খানকে। এর আগেও একাধিকবার বিতর্কে জড়িয়েছেন আরিয়ান। একসময় অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলী নন্দার সঙ্গে আরিয়ানের ঘনিষ্ঠ ভিডিয়ো ভাইরাল হয়। যদিও সেই ভিডিয়ো তাঁদের নয় বলে দাবি করেছিলেন নভ্যা এবং আরিয়ান। এর আগে লকডাউন চলাকালীন একজন বিদেশি বান্ধবীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় পার্টি করতে দেখা যায় আরিয়ান খানকে। তা নিয়েও বিতর্ক হয়। একসময় শোনা গিয়েছিল, আব্রাম খান নাকি আরিয়ানের সন্তান। যদিও সেকথাও নেহাতই বাজে রটনা, গুজব বলে উড়িয়ে দেওয়া হয়েছিল। 

2/5

খুশি কাপুর ও বিতর্ক

Khushi Kapoor & Controversy

কয়েকমাস আগেই বিতর্কে জড়িয়েছিলেন শ্রীদেবী ও বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুর। শরীর দেখানো পোশাক পরে ট্রোল হয়েছিলেন খুশি। এক অজানা যুবককে খুশির চুমু খাওয়ার ছবি ভাইরাল হলে তা নিয়েও বিতর্ক তৈরি হয়। যদিও এই বিতর্কে নিয়ে মুখ খোলেননি খুশি। 

3/5

অনন্যা পান্ডে এবং বিতর্ক

Ananya Panday & Controversy

বলিউডে পা রাখার আগে থেকেই বারবার আলোচনায় উঠে এসেছেন চাঙ্কি পান্ডে কন্যা অনন্যা পান্ডে। অনন্যার কলেজ বিতর্ক আলোচনায় উঠে এসেছিল। তাঁর কলেজের কয়েকজন বন্ধু অভিযোগ করেন, অনন্যা তাঁর USC ভর্তির ব্যাপারে মিথ্যা বলেছেন। যদিও বিতর্কের অবসান ঘটাতে নথি শেয়ার করেন অনন্যা। সেসময় জাহ্নবী কাপুর, অর্জুন কাপুর এবং সোনম কে আহুজা অনন্যা পান্ডের পাশে দাঁড়িয়েছিলেন।

4/5

নভ্যা নভেলি নন্দা এবং বিতর্ক

Navya Naveli Nanda & Controversy

বিতর্কে জড়িয়েছিলেন অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের আদরের নাতনি নভ্যা নভেলি নন্দা। শাহরুখ পুত্রের সঙ্গে নভ্যার একটি ঘনিষ্ঠ ভিডিয়ো নেট দুনিয়ায় ভাইরাল হয়েছিল। যদিও বচ্চন পরিবারের তরফে জানানো হয়, ওই ভিডিয়ো আদপে নভ্যা কিংবা আরিয়ান খানের নয়। তাঁদের মতো দেখতে অন্য কেউ। এমনকি বিগ বি নাকি নাতনিকে চিঠি লিখে বলেন, যে যা বলছে বলুক, নভ্যা যেন তাতে না ভেঙে পড়েন 

5/5

সারা এবং বিতর্ক

Sara & Controversy

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু সংক্রান্ত মাদক মামলায় নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (NCB)র তদন্তে উঠে আসে সইফ আলি খান এবং অমৃতা সিং-এর মেয়ে সারা আলি খান। NCB-র জিজ্ঞাসাবাদের মুখোমুখিও হতে হয়েছিল সারাকে। আবার বলিউডে পা রাখার আগে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি বীর পাহাড়িয়ার সঙ্গে সারার সম্পর্ক নিয়ে জল্পনা তৈরি হয়। বীরের সঙ্গে সারার ঘনিষ্ঠ ছবি ভাইরাল হয়। তাঁদের আংটি বিনিময় হয়ে গিয়েছিল বলেও শোনা গিয়েছিল।