আমিরের বাড়ি ছেড়ে মায়ের কাছে গিয়ে থাকছেন সঞ্জিদা! বিবাহবিচ্ছেদের পথে জনপ্রিয় দম্পতি?

Apr 22, 2020, 13:15 PM IST
1/10

প্রথমে বন্ধুত্ব, তারপর প্রেম ও বিয়ে টেলি দুনিয়ার জনপ্রিয় দম্পতি আমির আলি ও সঞ্জিদা শেখের দীর্ঘ ৭ বছরের সুখের সংসারে নাকি ভাঙন ধরেছে। এমন খবর শোনা যাচ্ছিল বেশ কয়েকমাস ধরেই। যদিও সেকথা অস্বীকার করেন আমির ও সঞ্জিদা।

2/10

তবে সাম্প্রতিক SpotBoy- E রিপোর্টে উঠে এসেছে আমির আলি ও সঞ্জিদা শেখের সংসারে ভাঙন এবার অনেকটাই প্রকট হয়ে উঠেছে। 

3/10

শোনা যাচ্ছে, সঞ্জিদা নাকি আমিরের বাড়ি ছেড়ে তাঁর মায়ের কাছে চলে গিয়েছেন, আর আমিরের কাছে ফিরে আসেননি। 

4/10

জানা যাচ্ছে, সঞ্জিদা যখন তাঁর মায়ের বাড়িতে যান, তখন আমির জানতেন, তিনি কিছুদিন পর আবারও ফিরে আসবেন। তবে সঞ্জিদা আর ফেরেননি। 

5/10

শোনা যাচ্ছে সঞ্জিদা শেখ নাকি এবার আমিরের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েই ফেলেছেন। খুব শীঘ্রই সঞ্জিদা নাকি আমিরকে আইনি চিঠি পাঠাবেন।

6/10

জানা যাচ্ছে, লকডাউনের কারণেই বিবাহবিচ্ছেদের জন্য আইনি পথে এখনও হাঁটেননি জনপ্রিয় এই দম্পতি। তবে লকডাউন উঠে গেলেই নাকি তাঁরা বিচ্ছেদের জন্য আইনের দ্বারস্থ হবেন।

7/10

প্রসঙ্গত, আমির-সঞ্জিদা বিবাহবন্ধনে আবদ্ধ হন ২০১২ সালের ২ মার্চ। এর আগে 'বলিউডশাদি ডট কম'কে দেওয়া সাক্ষাৎকারে আমি জানিয়েছিলেন তিনি বিয়ে বিষয়টা নিয়ে প্রথমে খুব ভয় পেতেন, এবং ভয়ে ভয়ে সঞ্জিদাকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন। 

8/10

আমিরের কথায়, ''সঞ্জিদা সবসময়ই আমাকে বিয়ে করতে চেয়েছিল, তবে আমি খুব ভয় পেতাম। তবে আমার মা সঞ্জিদাকে বিয়ে করার জন্য আমায় তাড়া দিত। তবে দীর্ঘদিন সঞ্জিদার সঙ্গে একসঙ্গে থাকতে থাকতে আমায় সেই ভয়টা আর নেই। তবে আমি তো ভাবতে পারি না যে আমি সঞ্জিদাকে হাঁটু গেড়ে বসে ফিল্মি কায়দায় বিয়ের প্রস্তাব দিয়েছিলাম।'' 

9/10

প্রসঙ্গত, আমির আলি ও সঞ্জিদা শেখ দুজনেই টেলিভিশনে জনপ্রিয় দুটি মুখ। তাঁদের দুজনের সম্পর্কের সূত্রপাত 'নাচ বলিয়ে'-তে একসঙ্গে জুটি হিসাবে কাজ করতে গিয়ে। 

10/10

এদিকে সম্প্রতি সারোগেসির মাধ্যমে কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন আমির ও সঞ্জিদা। তবে বর্তমানে তাঁদের মেয়ে সঞ্জিদার সঙ্গেই রয়েছে বলে জানা যাচ্ছে।