মানিব্যাগ মোবাইল নিয়ে চম্পট দিয়েও আবার ফেরত এল ছিনতাইবাজরা, কেন?

Jul 23, 2020, 16:55 PM IST
1/5

রোজের মতো রাতের খাবার খেতে বের হয়েছিলেন এক ব্যক্তি। তখনই বাইকে করে এসে তাঁকে বন্দুক দেখিয়ে মানিব্যাগ, মোবাইল ছিনতাই করে চম্পট দেয় দুই দুষ্কৃতি। কিন্তু তার কিছুক্ষণ পরেই ফিরে আসে তারা। কিন্তু কেন?

2/5

মানিব্যাগ নিয়ে পালানোর সময়েই তার মধ্যে এটিএম কার্ড পায় দুই ছিনতাইকারী। তাই মোটরসাইকেল ঘুরিয়ে ফিরে এসে সেই ব্যক্তির কাছে বন্দুক দেখিয়ে আবার এটিএম-এর পিন দাবি করে দুই দুষ্কৃতি।  

3/5

ঘটনার পরেই স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন নয়ডাবাসী ওই ব্যক্তি। দ্বিতীয়বার মোটরসাইকেল ও দুষ্কৃতিদের পোষাক ভাল করে দেখে নিয়েছিলেন তিনি। সেই মতো থানায় বিবরণ দেন। সঙ্গে সঙ্গে শহরের চেকপোস্টগুলিতে খবর পাঠিয়ে দেওয়া হয়।

4/5

যখন এমনই এক চেকপোস্টে তাদের থামানো হয়, তখন হঠাত্ই গুলি চালাতে শুরু করে দুষ্কৃতীরা। মোটরসাইকেলে পালানোরও চেষ্টা করে। কিন্তু তাদের ধাওয়া করে ও পাল্টা গুলি চালিয়ে অল্প সময়ের মধ্যেই ধরে ফেলেন পুলিসকর্মীরা।

5/5

সেন্ট্রাল নয়ডার ডেপুটি কমিশনার হরিশ চন্দ্র জানান, "চেকিংয়ের ভারপ্রাপ্ত পুলিসকর্মীদের তত্পরতায় ধরা পরে দুই দুষ্কৃতী। গুলির আঘাতে তারা জখম হয়েছে। হাসপাতালে চিকিত্সা করা হচ্ছে। কড়া ব্যবস্থা নেওয়া হবে।"