দেখে নিন সোমবারের রাশিফল...

Dec 17, 2018, 09:34 AM IST
1/12

 আজ দিনটি আপনার জন্য ইতিবাচক হতে চলেছে। পুরানো জিনিস নতুন করে মনে করতে পারেন। আস্থা, আপনাকে সাফল্য দিতে পারেন। কোনও নির্দিষ্ট কাজের জন্য আপনার মধ্যে চাহিদা তৈরি হতে পারে। অভিজ্ঞ মানুষের উপদেশ নিয়ে কাজ। কোনও ব্যক্তি আপনার দ্বারা প্রভাবিত হতে পারে। নতুন মানুষের সাথে বন্ধুত্বের যোগ রয়েছে। একটি পুরানো সম্পর্ক নতুন শুরু করার জন্য এটি সঠিক সময়। গুরুত্বপূর্ণ বিষয়ের উপর ফোকাস রাখুন।

2/12

কোনও মানুষের সাহায্যে আজ আপনার উপকার হতে পারে। টাকা লাভের সম্ভাবনা রয়েছে। পেশাগত জীবনে এগিয়ে যাওয়ার সুযোগ রয়েছে।  আসন্ন দিনের মধ্যে আপনার জীবনে বিশেষ কোনও ঘটনা ঘটতে পারে। কোনও স্থানে আজ ভ্রমণের সুযোগ রয়েছে। আপনি আপনার দৃষ্টিকোণ কর্মক্ষেত্রে মানুষজনকে প্রভাবিত করবে। কিছু মানুষ আপনাকে সাহায্য করতে পারে। আপনি শারীরিক এবং মানসিক শান্তি পেতে পারেন।

3/12

আজ আপনার জন্য একটি বড় সাফল্যের যোগ রয়েছে। কোনও কাজ থেকে আপনি উপকার পেতে পারেন। যে কাজটি আপনি বুঝতে পারবেন না এমন কোনও কাজ আপনার হাত থেকে চলে যেতে পারে। কোনও ক্ষতির সম্ভবনা রয়েছে। সামাজিকভাবে আপনি সক্রিয় হতে পারেন। নতুন বন্ধু তৈরি হবে। কোনও ব্যক্তির সম্পর্কে আপনার চিন্তা পরিবর্তন হতে পারে। আপনার আস্থা বৃদ্ধি হবে। আপনি খুব কিছু মহান কাজ করতে পারেন।

4/12

কাজের ক্ষেত্রে আপনার ভাগ্য আপনাকে সাহায্য করবে। ব্যবসার পথ অনুকূল হবে। প্রযোজনীয় কোনও কাজ সম্পন্ন হতে পারে। অর্থ লাভ হতে পারে। নতুন সুযোগ আপনি সামনে আসতে পারেন। অফিসে আপনি আপনার কর্মকর্তাদের খুশি করার চেষ্টায় লেগে থাকবেন। আপনি কোনও গোপন জিনিস জানতে পারেন। অর্থের সমস্যা মিটে যেতে পারে। আপনি একটি সামাজিক কাজে যোগ দিতে পারেন। কোন সিদ্ধান্ত চিন্তাভাবনা করে করা আবশ্যক। ব্যবসার যোগ রয়েছে। বিতর্ক এড়ানোর চেষ্টা করুন। সহকর্মীদের দ্বারা চাকরিতে সহায়তা পেতে পারেন।

5/12

পুরানো কোনও কাজের নিষ্পত্তি হতে পারে। স্বাস্থ্য সম্পর্কিত কোনও সমস্যা হতে পারে। নতুন মানুষের সঙ্গে যোগাযোগ হবে। নতুন অভিজ্ঞতা লাভ হবে। আপনি কিছু নতুন জিনিস বুঝতে সক্ষম হবেন। বিভ্রান্তিকর সমস্যার সমাধান হবে। অত্যাধিক খরচ এড়িয়ে চলুন। আপনি অন্যদের উপর নির্ভর করাবেন যেটা সঠিক নয়। ভাগ্যে বিশ্বাস করুন। 

6/12

টাকা পয়সা লাভ করতে পারেন। পুলিসের কাছ উপকৃত হতে পারেন। দৈনিক কাজ সময়ের মধ্যে সম্পন্ন করুন। ব্যবসায় দীর্ঘমেয়াদী বিনিয়োগ থেকে উপকার পেতে পারেন। পুরনো নষ্ট টাকাও ফেরত পেতে পারেন। বড় সিদ্ধান্ত নেওয়ার আগে বিশ্বস্ত ব্যক্তিদের সঙ্গে পরামর্শ করুন। স্ত্রীকে সময় দিন। অংশীদারের সঙ্গে অর্থ এবং স্বাস্থ্য বিষয়ক বিষয়ে আলোচনা হতে পারে। রোমান্সের জন্য ভালো দিন। রোমান্টিক সম্পর্ক গভীর হতে পারে বন্ধুদের সাহায্যে। কোন বিশেষ কাজ দ্রুত সম্পন্ন হতে পারে।

7/12

কাজ ও কর্মসংস্থানের উপর নজর দিন। কাজের পথ পরিবর্তন হতে পারে। দৈনন্দিন কার্যক্রম কিছু আজ সম্পন্ন হতে পারে। কোনোও  কাজ শেষ করার চেষ্টা করুন। সময়ে অফিসে পৌঁছানোর চেষ্টা করুন এবং কর্মক্ষেত্রে যাতে আপনার বিরুদ্ধে কেউ অভিযোগ না করতে পারে নজর দিন।  বর্তমান সম্পর্কের ক্ষেত্রে, আপনি একটি নতুন ভাবে শুরু করতে পারেন। ব্যক্তিগত এবং বিশেষ সম্পর্কের দ্বন্দ্ব কাটিয়ে উঠতে পারেন। নতুন ব্যক্তির সঙ্গে বন্ধুত্ব হতে পারে। নতুন প্রেমও শুরু হতে পারে।

8/12

কাজের জায়গায় সমস্যায় পড়তে পারেন। ব্যবসায় ঝুঁকি গ্রহণে উপকার হতে পারে। হঠাৎ অর্থ লাভের যোগসূত্রও হচ্ছে। চাকরিক্ষেত্রে কিংবা ব্যবসায় টাকা আসতে পারে। পেশাগত দিক থেকে দিনটি ভালো। সময়ের কাজ সময়ে শেষ করার চেষ্টা করুন। কোনও বড় কাজে সফল হতে পারেন। 

9/12

সম্পর্কের ঘনিষ্ঠভাবে জড়াতে পারেন। ব্যয় করার নিজেকে নিয়ন্ত্রণ করুন উপকার পাবেন।  অর্থে উপার্জনে নতুন সুযোগ আসতে পারেন। পার্ট টাইম কাজ পেতে পারেন। পুরানো জিনিস বিক্রি করতে পারেন। সন্তানের উপর নজর দিন। শারীরিকভাবে সুস্থ থাকবেন। আপনি এমন কোনও সমস্যার সম্মুখীন হতে পারেন যা কাজের ক্ষেত্রে সৃষ্টি করতে পারে। 

10/12

পুরানো কোনও ঝামেলা নতুন করে সমস্যা তৈরি করতে পারেন। আজ একটু বেশি চিন্তিত হয়ে পড়বেন। দিনটি ইতিবাচক, কোনও কিছুতে আপনি সাফল্য পেতে পারেন। সুখী হোন ও অন্যদেরও সুখী করুন। পরিবারের অনেক সমস্যার মোকাবিলা করতে পারেন।  জরুরী কাজ সম্পন্ন হবে। অন্যদের উপর আপনার মতামত প্রয়োগ করবেন না। অর্থের ক্ষেত্রে আপনি প্রয়োজনের চেয়ে বেশি চিন্তা করবেন। উদ্বেগ বা ভয় আপনার মন বিভ্রান্ত করবে। পরিবারের কোনোও প্রয়োজন উপেক্ষা করবেন না।

11/12

আপনার ইচ্ছা পূরণ করার জন্য বেশি চিন্তিত হবেন।  সমস্যা খুলে বলুন, স্পষ্টভাবে কথা বলতে চেষ্টা করুন, সাফল্য পাওয়া যাবে। যোগব্যায়াম মাধ্যমে উপকার পাবেন। আপনি নির্দিষ্ট কোনও কাজে ব্যস্ত হয়ে পড়বেন। পিতামাতার সঙ্গে সম্পর্কে উন্নতি হবে। অতিরিক্ত খরচ করা যেতে পারে। কোন খারাপ আসক্তির প্রতি মন টানতে পারে। পুরানো শত্রু আপনাকে বিরক্ত করতে পারে। কেউ আপনাকে প্রতারণা করার চেষ্টা করবে।

12/12

আপনি কোনও বড় কাজ পেতে পারেন। সুখ এবং স্বৈরশাসনের বিষয়ে অনেকে কর্মক্ষেত্রে আপনার সঙ্গে যোগ দিতে পারে। ভবিষ্যতের জন্য অর্থ সঞ্চয়ের পরিকল্পনা করুন। সহকর্মী মানুষের সুখের জন্য কিছু অর্থ ব্যয় হতে পারে। আজ আপনার অভিজ্ঞতাগুলি আপনার জন্য আগামী দিনের জন্য খুব সহায়ক হবে। আপনি ব্যবসার আরও লাভ করতে পারেন। একটি বন্ধু সঙ্গে আপনার সম্পর্ক আরও ভাল হতে পারে। বন্ধুদের সাথে একটি গুরুতর বিষয়ে আলোচনা হতে পারে।