"পুরোপুরি শাস্তি পাবে হাথরসের ধর্ষিতার পরিবার, যোগী সরকারের ওপর ভরসা আছে"

Oct 05, 2020, 12:09 PM IST
1/5

নিজস্ব প্রতিবেদন: বিজেপি নেত্রীর মন্তব্যে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে সাংবাদিকদের হাথরস প্রসঙ্গে লকেট চট্টোপাধ্যায় বলছেন, "যোগী সরকারের ওপর ভরসা রয়েছে। আমরা জানি প্রধানমন্ত্রী কী। ধর্ষিতার পরিবার পুরোপুরিভাবে শাস্তি পাবে।"   

2/5

আর এই কথা শুনেই কার্যত ক্ষেপে গিয়েছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়াতে সেই ভিডিয়ো শেয়ার করে ক্ষোভ উগড়ে দিয়েছেন প্রত্যেকেই। যদিও ভিডিয়োটি কবেকার তা স্পষ্ট জানা যায়নি। তবে একাংশ মনে করছেন কথার মাঝে অজান্তেই বাক্যগঠনে ভুল করেছেন নেত্রী।    

3/5

উল্লেখ্য, হাথরস কাণ্ডে উত্তাল গোটা দেশ। চাপের মুখে যোগীসরকার। নির্যাতিতার পরিবার জানিয়েছে, বাড়ির সমস্ত লোকজনকে মারধর করা হয়েছে। তাঁদের নজরবন্দী করে রাখা হয়েছে সারাদিন।   

4/5

দলিত কন্যার মৃত্যুর পর টানা চার দিন ধরে গ্রামে ১৪৪ ধারা জারি করে রেখেছে প্রশাসন। গোটা গ্রাম এবং নির্যাতিতার বাড়ি ঘিরে রাখে বিশাল পুলিসবাহিনী।   

5/5

তবে এসবের মাঝেই শনিবার সংবাদমাধ্যমকে নির্যাতিতার গ্রাম বুল গহরীতে ঢোকার অনুমতি দিয়েছে যোগীর পুলিস-প্রশাসন। অন্যদিকে চাপের মুখে পড়ে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ হাথরস কাণ্ডে সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছেন। সবমিলিয়ে এখনও যথেষ্টই উত্তেজনা রয়েছে মৃতার গ্রামে।