Ranveer Singh: মিলিন্দ সোমান, মধু সাপরে, আমির থেকে পূজা বেদী, নগ্নতার অন ক্যামেরা সেলেব-পাঠ

Jul 22, 2022, 21:30 PM IST
1/6

হটকেক রণবীর

Ranveer Singh

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একটি ম্যাগাজিনের জন্য ন্যুড বা নগ্ন ফটোশ্যুট করে সোশ্যল মিড়িয়ায় ঝড় বইয়ে দিয়েছেন অভিনেতা রণবীর সিং (Ranveer Singh)। বৃহস্পতিবার থেকে নেটিজেনদের কাছে হটকেক তাঁর সমস্ত ছবি। তবে রণবীর প্রথম নন, আগেও বহু বলি তারকা এই ধরলের বা এর চেয়েও সাহসী ছবি ক্যামেরার সামনে তুলেছেন। এক ঝলকে সেই তারকা।

2/6

মিলিন্দ সোমান ও মধু সাপরে

MILIND SOMAN, Madhu Sapre

  এই তালিকায় প্রথমে রয়েছেন মহিলাদের ক্রাশ, সুপার মডেল মিলিন্দ সোমান (MILIND SOMAN) এবং তাঁর সঙ্গে মধু সাপরে (Madhu Sapre)। বহু বছর আগেই ক্যামেরার সামনে পোশাকবিহীন ফটোশ্যুট করেছেন তাঁরা। সঙ্গে ছিল সাপ। এরপর ২০২০ সালে ৫৫তম জন্মদিন উপলক্ষেও গোয়ার বিচে নগ্ন হন এই সুপার মডেল। যদিও এজন্য তাঁর বিরুদ্ধে মামলা রুজু হয়।

3/6

পূজা বেদী

Pooja Bedi

১৯৯১ সালে একটি কন্ডোমের বিজ্ঞাপনের জন্য ক্যামেরার সামনে নগ্ন হয়েছিলেন অভিনেতা পূজা বেদী (Pooja Bedi)। সেই সময় তাঁর ওই সাহসী পদক্ষেপ গোটা দেশে রে রে ফেলে দিয়েছিল।

4/6

আমির খান

Aamir Khan

তালিকায় নাম রয়েছে মিস্টার পারফেকশানিস্ট আমির খানেরও। ব্লকবাস্টার পিকে ছবির একটি দৃশ্যে অভিনয়ের জন্য নগ্ন হয়েছিলেন তিনি।

5/6

জন আব্রাহাম

John Abraham

২০২১ সালে নিজের ইনস্টাগ্রামে একটি নগ্ন ছবি পোস্ট করেছিলেন অভিনেতা জন আব্রাহাম। সোশ্যাল মিডিয়ার উত্তাপ বাড়িয়ে দিয়েছিলেন বলিউডের এই 'দেশি বয়'।

6/6

কালকি কেকলেঁ

KALKI KOECHLIN

ক্যামেরার সামনে নগ্ন হওয়ার সাহস দেখিয়েছেন অভিনেতা কালকি কেকলেঁ (KALKI KOECHLIN)।