Rakul-Jackky Wedding: জ্যাকির কোলে চেপেই গায়ে হলুদ সারলেন রাকুল! ভাইরাল ছবি...

কিছুদিন আগেই বিবাহ বন্ধনে বাঁধা পড়েছেন রাকুল প্রীত সিং এবং জ্যাকি ভাগনানি। সম্প্রতি সামনে এসেছে তাঁদের গায়ে হলুদ বা হালদির ছবি।

Feb 28, 2024, 20:50 PM IST
1/7

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই বিবাহ বন্ধনে বাঁধা পড়েছেন রাকুল প্রীত সিং এবং জ্যাকি ভাগনানি। 

2/7

তারপর থেকেই সোশ্যাল মিডিয়াতে একাধিক ছবি ভাগ করে নিয়েছেন তাঁরা। জ্যাকি এবং রাকুলের বিয়েতে দুটি অনুষ্ঠান ছিল - একটি আনন্দ করজ এবং একটি সিন্ধি রীতিতে। 

3/7

ছবিগুলি ভাগ করে, দম্পতি লিখেছেন, 'ভালোবাসা এবং হাসি'। এক দিন আগে এই দম্পতি তাদের মেহেন্দি অনুষ্ঠানের ছবি শেয়ার করেছিলেন। 

4/7

ছবিতে, রাকুলকে একটি অর্পিতা মেহতা লেহেঙ্গা পরা অবস্থায় দেখা যায় এবং জ্যাকি একটি উজ্জ্বল গোলাপী কুর্তা সেট পরেন। 

5/7

তাছাড়াও একাধিক ছবি সোশ্যাল মিডিয়াতে অনুরাগীদের সঙ্গে ভাগ করেছেন এই তারকা দম্পতি। শাহিদ কাপুর এবং মীরা রাজপুত, শিল্পা শেঠি এবং রাজ কুন্দ্রা। 

6/7

তাছাড়াও ছিলেন অনন্যা পান্ডে এবং আদিত্য রায় কাপুর, রীতেশ দেশমুখ এবং জেনেলিয়া ডি'সুজা, স্ত্রী তাহিরা কাশ্যপের সাথে আয়ুষ্মান খুরানা, বোন ভূমি এবং সমীক্ষা পেডনেকার এবং এশা দেওল বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

7/7

রাকুল প্রীত শনিবার ডিজাইনার তরুণ তাহিলিয়ানির জন্য একটি নোট শেয়ার করেছেন এবং তিনি লিখেছেন, 'আমরা সবসময় একটি রূপকথার বিয়ের স্বপ্ন দেখেছিলাম এবং এটিকে বাস্তবে পরিণত করার জন্য তরুণ তাহিলিয়ানিকে ধন্যবাদ... আপনি আমাদের ব্যক্তিত্বকে ক্যাপচার করেছেন আমাদের পোশাকের সারমর্মের মাধ্যমে এত সুন্দর... আপনার এবং আপনার দলের জন্য ভালবাসা এবং শুধুমাত্র ভালবাসা। মানশা আমাদের এবং আমাদের পরিবারকে যে সমস্ত উষ্ণতা দিয়েছেন তার জন্য বিশেষ উল্লেখ।'