বিয়ে ভাঙার জন্য একসময় Shilpa Shetty-র দিকে আঙুল তুলেছিলেন Raj-র প্রথমা স্ত্রী

Jun 11, 2021, 18:08 PM IST
1/10

ব্যবসায়ী স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে দুই সন্তান ভিয়ান রাজ কুন্দ্রা ও সামিশা কুন্দ্রাকে নিয়ে সুখী দম্পত্য জীবন কাটাচ্ছেন শিল্পা শেঠি। মাঝে মধ্যে  শিল্পা ও রাজের সুখী সংসারের ছবি সোশ্যাল মিডিয়ায় উঠে আসে। তবে অনেকেই হয়ত জানেন না, শিল্পা রাজের দ্বিতীয়া স্ত্রী। 

2/10

রাজ কুন্দ্রার প্রথমা স্ত্রীর নাম কবিতা কুন্দ্রা। ২০০৬ সালে কবিতাকে বিয়ে করেছিলেন রাজ। তবে মাত্র ৩ বছরের মধ্যেই তাঁদের বিবাহ-বিচ্ছেদ হয়।   

3/10

রাজ কুন্দ্রা ও কবিতা কুন্দ্রার একটি মেয়েও রয়েছে। নাম দিলেনা কুন্দ্রা। রাজ- কবিতার যখন বিচ্ছেদ হয়, তখন দিলেনার বয়স মাত্র ২ মাস। 

4/10

বিচ্ছেদের পরা রাজ-কবিতার মেয়ের হেফাজত পান কবিতা। আদালত সপ্তাহে একবার করে রাজকে মেয়ের সঙ্গে দেখা করার অনুমতি দেয়। যদিও জানা যায়, রাজ মেয়ে কিংবা প্রাক্তন স্ত্রী কারোর সঙ্গেই বিশেষ যোগাযোগ রাখেননি। 

5/10

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে রাজ কুন্দ্রার প্রাক্তন স্ত্রী কবিতা কুন্দ্রার পুরনো সাক্ষাৎকার। যেখানে সংসার ভাঙার  জন্য শিল্পার দিকে আঙুল তুলেছিলেন কবিতা।   

6/10

কবিতা সেসময় সাক্ষাৎকারে বলেছিলেন, ''আমি রাজকে প্রায়ই শিল্পার সঙ্গে দেখছি। ও আমার জীবনের সঙ্গে রয়েছে। আমি যতবারই আমাদের সম্পর্ক ঠিক করার চেষ্টা করি, রাজ শিল্পার কথাতেই ফিরে যায়। যাই হোক ও আমার থেকে অনেক বেশি খ্যাতনামা কাউকে পেয়ে গিয়েছে। এখন ও বিবাহ-বিচ্ছেদের প্রস্তুতি নিচ্ছে। আমি যখন রাজকে জিজ্ঞাসা করি, ও কি অন্য কাউকে বিয়ে করতে চায়, ততবারই ও প্রশ্ন এড়িয়ে যায়। ''

7/10

সেসময় রাজ একটি অনুষ্ঠানে শিল্পার সঙ্গে হাজির হয়ে শিল্পাকে শুধুই 'বন্ধু' বলে দাবি করেছিলেন। রাজ বলেছিলেন, ''আমি আমার স্ত্রী সঙ্গে ৯ মাসে আগে আলাদা হয়ে গিয়েছি, ৪ মাস আগে বিবাহবিচ্ছেদের আবেদন করেছি। বিচ্ছেদের কারণ ব্যক্তিগত। সেসময় শিল্পার সঙ্গে আমার কোনও যোগাযোগ ছিল না।''

8/10

এখানে শেষ নয়, রাজ সেসময় বিবৃতিতে বলেছিলেন, ''আমি দুঃখিত, যে আমার স্ত্রী (কবিতা) শিল্পার সম্মান নষ্টের চেষ্টা করছে। আমি ওর কাছে এবং ওর পরিবারের কাছে ক্ষমাপ্রার্থী।''

9/10

সেসময় শিল্পা শেঠিও বিবৃতিতে জানিয়েছিলেন, রাজের প্রথমা স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের সময় তিনি রাজ কুন্দ্রাকে চিনতেনও না।

10/10

বর্তমানে রাজ কুন্দ্রার প্রথমা স্ত্রী কবিতা কুন্দ্রা লন্ডনে থাকেন, সেখানে বাবার ব্যবসা দেখাশোনা করেন, তাঁর মেয়েও লন্ডনে তাঁর কাছেই রয়েছে।