সামনে নীল জলরাশি, Maldive-র সৈকতে অন্তরঙ্গ Raj-Subhashree

Sep 30, 2021, 17:49 PM IST
1/7

টলিউড লাভবার্ড রাজ-শুভশ্রী

সামনে নীল জলরাশি, আর সৈকতে শরীরে মিশছে শরীর, মালদ্বীপে ছুটি কাটাতে গিয়ে এভাবেই খোলামেলা, একান্ত মুহূর্তে ধরা পড়লেন টলিপাড়ার লাভবার্ড রাজ-শুভশ্রী। রাজশ্রীর ছবিতে আপ্লুত তাঁদের অনুরাগীরা। 

2/7

মালদ্বীপে রাজ-শুভশ্রী

Raj-Subhashree's Maldives vacation

করোনার প্রকোপে বহুদিন হল বাড়িতে আটকে ছিলেন, তারপর শুভশ্রী জীবনে এসেছে মাতৃত্ব, সবমিলেয়ে অনেকটা সময় গিয়েছে। অবশেষে বুধবার ছোট্ট যুবানকে সঙ্গে নিয়ে ছুটি কাটাতে মালদ্বীপ উড়ে গিয়েছেন রাজ-শুভশ্রী। তারকা দম্পতি ছুটি কাটানোর নানান মুহূর্ত উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। 

3/7

কালো মনোকিনিতে শুভশ্রী

Subhashree in black monokini

জলে ভেজা শরীর, সমুদ্র সংলগ্ন হোটেলের সুইমিং পুলে কালো স্নান পোশাকে দেখা গেল শুভশ্রীকে। বৃহস্পতিবার সকালে এমন ছবি নিজেই পোস্ট করেছেন অভিনেত্রী। তাঁর উষ্ণতা মাখা এই ছবিতে মজেছে নেটদুনিয়া।  

4/7

মালদ্বীপে ছোট্ট যুবান

Little Yuvan in Maldives

মালদ্বীপে বেড়াতে গিয়ে ছোট্ট যুবানকেও দেখা গেল বেশ খোশমেজাজে। কখনও সে হোটেলের ঘরে মায়ের সঙ্গে খেলায় মত্ত, কখনও আবার হোটেলের কাচের দরজা থেকে নীল সমুদ্র দেখতে ব্যস্ত।   

5/7

মালদ্বীপে রাজের সেলফি

Raj Chakraborty in Maldives

মালদ্বীপে ছুটি কাটানোর বেশকিছু ছবি পোস্ট করেছেন, বিধায়ক, পরিচালক রাজ চক্রবর্তী নিজেও। নীল সমুদ্র সংলগ্ন রিসর্ট থেকেই নিজেকে লেন্সবন্দি করতে দেখা গেল রাজকে। 

6/7

'মিষ্টি এবং নোনতা'

Salty and sweet

রিসর্ট থেকেই মালদ্বীপের নীল জলরাশির ছবি পোস্ট করেছেন রাজ, ছবির ক্যাপশানে লিখেছেন 'মিষ্টি এবং নোনতা'। 

7/7

বোটে চড়ে মাঝ সমুদ্রে রাজ

Raj Chakraborty in a Boat

বোটে চড়ে সমুদ্রের মাঝে পৌঁছে গিয়েছিলেন রাজ। বোট থেকেই নীল সমুদ্রে চোখ রেখেছেন পরিচালক। সমুদ্রের এই সৌন্দর্য যে তাঁকে মুগ্ধ করেছে, তা তাঁর চোখে মুখে স্পষ্ট।