Pujor Rannabanna: জি ২৪ ঘণ্টার রান্নাঘরে Rahul-Rukma, মাম্পিকে কী বানিয়ে খাওয়ালেন রাজা?

Sep 19, 2021, 17:00 PM IST
1/7

রাহুল-রুকমার পুজোর রান্নাবান্না

Rahul-Rukma:Pujorrannabanna

নিজস্ব প্রতিবেদন: পুজো মানেই কবজি ডুবিয়ে খাওয়া-দাওয়া। ডায়েট ভুলে নিত্যনতুন পদ বানিয়ে ফেলা আর প্রিয়জনকে খাওয়ানোর মজাই আলাদা। জি ২৪ ঘণ্টার নতুন অনুষ্ঠান পুজোর রান্নাবান্নায় প্রতিদিন সেলেবরা বানাচ্ছেন সুস্বাদু সব পদ, রেসিপিও শেয়ার করছেন ফ্যানদের সঙ্গে, আজকের অতিথি সকলের প্রিয় জুটি ‘দেশের মাটি’ ধারাবাহিকের রাজা-মাম্পি ওরফে রাহুল-রুকমা ।

2/7

অন্য মেজাজে রাহুল-রুকমা

Rukma Rahul: Celebration mood

‘গ্রিল্ড চিকেন ব্রেইসড উইথ রোস্টেড পটাটোস’ তৈরি করলেন রাহুল। শুটিং থেকে ফিরে বেশ রাত হয়ে যায়, তখন এই রেসিপি নিজেই বানিয়ে ফেলেন ডিনারের জন্য। এই পদ তৈরি করতে তাঁকে জোগাড়ে সাহায্য করলেন রুকমা। টেলিভিশনের অন্যতম জনপ্রিয় এই জুটির উপস্থিতি বদলে দিল রান্নাঘরের আমেজ।  

3/7

রাহুলের অন্য প্রতিভা

Rahul Banerjee: Cooking

প্রথমেই উপকরণ দেখে নিন, কী কী লাগবে গ্রিল্ড চিকেন ব্রেইসড উইথ রোস্টেড পটাটোস তৈরি করার জন্য। চিকেন, আলু, শুকনো লঙ্কা গুঁড়ো, সর্ষের তেল,  রোজমারি, পেঁয়াজ, গার্লিক পাউডার, কাঁচালঙ্কা,  লবঙ্গ, গোলমরিচ, থাইম, অরিগানো, অলিভ অয়েল,  ও নুন। 

4/7

রান্নার টিপস রাহুলের

Rahul Banerjee: Cooking tips

প্রথমে চিকেনের পিসগুলো নুন জলে চুবিয়ে রাখতে হবে। এরপর চিকেন তুলে তাতে অলিভ অয়েল মাখিয়ে তাতে এক চামচ অরিগানো, থাইম, রসুন গুঁড়ো, গোলমরিচ আধ চামচ, আন্দাজ মত নুন দিয়ে ভাল করে মেখে এক ঘণ্টা ম্যারিনেট করে রাখতে হবে। 

5/7

একসঙ্গে খেলেন রুকমা-রাহুল

Rukma Rahul togather

ম্যারিনেশন হয়ে গেলে আলু পিস করে একইসঙ্গে দিয়ে দিতে হবে, এরপর অ্যালুমুনিয়াম ফয়েলে মুড়ে তা ওভেনে হতে দিতে হবে। তৈরি হয়ে গেলে তার উপরে একটু স্য়ালাড দিয়ে পরিবেশন করুন। রুকমাকে প্রথম টেস্ট করালেন রাহুল।

6/7

নতুন পদ তৈরি করলেন

Rukma Rahul: New Recipee

রাহুলকেও টেস্ট করালেন রুকমা, রান্নাঘরে গান ধরলেন নায়িকা। তারই মাঝে রাজা-মাম্পির রসায়নের ম্যাজিকের কথাও শেয়ার করলেন ফ্যানদের সঙ্গে।

7/7

অনুরাগীদের পুজোর শুভেচ্ছা রাহুলের

Rahul Banerjee: Giving tips to the fans

সকল দর্শককে জানালেন পুজোর শুভেচ্ছা, অনুরাগীদের এই পদ তৈরি করার অনুরোধ করলেন রাহুল, গানে গানে ভরিয়ে দিলেন রুকমা।