Rahul-Rooqma : জন্মদিনে সারপ্রাইজ, জাপটে ধরে রুকমাকে চুমু রাহুলের

| Oct 16, 2022, 19:54 PM IST
1/5

জাপটে ধরে চুমু

৩৯-এর জন্মদিন, অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের সেই জন্মদিনের পার্টি মাখামাখি রুকমা রায়ের প্রতি তাঁর রঙিন ভালোবাসায়। জন্মদিনের পার্টিতে জাপটে ধরে রুকমা রায়ের গালে আদরের চুমু এঁকে দিলেন রাহুল। নির্দ্বিধায় সেই ছবি ফেসবুকে দেওয়ালে লাগিয়েছেন অভিনেতা

2/5

রাহুলের জন্মদিনের পার্টি

রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের জন্মদিনে পার্টির আয়োজন করেছিলেন বান্ধবী রুকমা রায়। সঙ্গী টিম 'লালকুঠি' দেশের মাটির পর আপাতত এই ধারাবাহিকেই জুটি বেঁধেছেন রাহুল ও রুকমা। জমিয়ে হল সেলিব্রেশন। 

3/5

জন্মদিন উদযাপন

দক্ষিণ কলকাতার এক রেস্তোরাঁয় আয়োজন করা হয় রাহুলের জন্মদিন পার্টির। সঙ্গে জমিয়ে হয় খাওয়া দাওয়া। দুটি কেক কেটে জন্মদিন উদযাপন করেন রাহুল। পুরো আয়োজনটাই হয়েছিল রাহুলকে সারপ্রাইজ দিয়ে।

4/5

রাহুল-রুকমার প্রেম!

প্রসঙ্গত, প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে বিয়ে ভাঙার পর সন্দীপ্তা সেনের সঙ্গেও সম্পর্ক ভেঙেছে রাহুলের। যদিও রাহুল-সন্দীপ্তা চিরকালই দু'জন দুজনকে বন্ধু বলে দাবি করে এসেছিলেন। তবে আপাতত রুকমা রায়ের সঙ্গে রাহুলের প্রেমটা টলিপাড়ায় ওপেন সিক্রেট। রাহুল-রুকমা জুটি পছন্দও করেন অনেকে।

5/5

প্রেম নিবেদন

প্রসঙ্গত, অভিনেতা রাহুল অবশ্য এর আগেও রুকমা রায়ের গালে চুমুর ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই স্বীকার করে নিয়েছিলেন, 'এই এত্তটা ভালোবাসি'। সেই ছবি নিয়েও সোশ্যালে চর্চা চলেছিল। এছাড়া প্রায়দিনই রুকমার সঙ্গে রিল ভিডিয়ো বানিয়ে পোস্ট করতে দেখা যায় তাঁকে।