Rahu Ketu: এই রাশিদের জীবনে ঘনিয়ে আসছে দুর্যোগ, নভেম্বর-ডিসেম্বরে রাহু-কেতুর জোড়া ফলা

রাহু-কেতুর প্রভাবে ব্যবসায়ীদের ব্যাপক আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হতে পারে, তাই সাবধানে ব্যবসা করা উচিত। নভেম্বর-ডিসেম্বর মাসে হঠাত্ করে কোনও বড় সমস্যা দেখা দিতে পারে।

Oct 02, 2023, 19:04 PM IST
1/5

রাহু-কেতু গোচর ২০২৩

Rahu Ketu Transit 2023

রাহু ও কেতুর রাশি পরিবর্তন বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য কিছু সমস্যা নিয়ে আসতে পারে। সতর্কতার সঙ্গে তাদের মোকাবিলা করতে হবে, তবেই তারা সাফল্য অর্জন করতে পারবে। রাহু মীন রাশিতে এবং কেতু কন্যা রাশিতে ট্রানজিট করবে ৩০ অক্টোবর।

2/5

রাহু-কেতু গোচর ২০২৩

Rahu Ketu Transit 2023

দুই গ্রহের পরিবর্তন বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে সমস্যায় ফেলতে চলেছে। অফিসে শুধু সহকর্মীদের সঙ্গে তর্ক-বিতর্কের সম্ভাবনা থাকায় কাজে শান্তিতে মন দিতে হবে। কাজগুলি ভুল না করে করতে হবে কারণ আপনার ভুলগুলি নির্দেশ করা যেতে পারে। সরকারি চাকরিজীবীদের কাজে বাধা আসতে পারে। এসব জায়গায় যারা সিনিয়র পদে আছেন, তারাও ঝামেলায় পড়তে পারেন।

3/5

রাহু-কেতু গোচর ২০২৩

Rahu Ketu Transit 2023

রাহু কেতুর প্রভাবে ব্যবসায়ীদের ব্যাপক আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হতে পারে, তাই সাবধানে ব্যবসা করা উচিত। নভেম্বর-ডিসেম্বর মাসে হঠাত্ কোনও বড় সমস্যা দেখা দিতে পারে। যার কারণে আপনাকে আদালতে যেতে হতে পারে কিন্তু শেষ পর্যন্ত আপনি বিজয় পাবেন। ব্যবসায়ীরা নতুন কোনো কাজ করার আগে ভালোভাবে তদন্ত করুন। আপনি যদি কোনও সম্পত্তিতে বিনিয়োগ করার কথা ভাবছেন তাহলে এখনই অপেক্ষা করা ভাল হবে। যারা শেয়ারবাজারে লেনদেন করেন, তাদেরও সতর্কতার সঙ্গে বিনিয়োগ করা উচিত।

4/5

রাহু-কেতু গোচর ২০২৩

Rahu Ketu Transit 2023

প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীরা সাফল্য অর্জন করতে পারে তবে তাদের পড়াশোনার দিকেও মনোযোগ দিতে হবে। যারা চাকরির খোঁজে আছেন, তারা সংগ্রামের পরই সাফল্য পাবেন। অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে। চার মাস প্রেমিক-প্রেমিকাদের জন্য পরীক্ষার মতো কেটে যাবে। তাই অবশ্যই সম্পর্ক ঠিক রাখার জন্য তাদের সময় দিন।

5/5

রাহু-কেতু গোচর ২০২৩

Rahu Ketu Transit 2023

পরিবারের সন্তানদের কাছ থেকে কোনো সুখবর আসতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে, যদিও ছোটখাটো তর্ক-বিতর্কও হবে। পূজার প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। বাড়িতে কোনো শুভ কাজ সম্পন্ন হতে পারে। কোনো আত্মীয়র বাড়িতে বেড়াতে যেতে পারেন। কোনো আত্মীয়র বাড়িতে বেড়াতে যেতে পারেন। বাবার স্বাস্থ্যের দিকে খেয়াল রাখতে হবে। স্বাস্থ্যের দিক থেকে আবহাওয়া সংক্রান্ত রোগের সঙ্গে লড়াই করতে হতে পারে।