তৃতীয়বার মা হওয়ার আগে বিকিনিতে ফটোশ্যুট Lisa Haydon-র

Jun 01, 2021, 19:48 PM IST
1/6

খুব শীঘ্রই তৃতীয়বারের জন্য মা হচ্ছেন মডেল, অভিনেত্রী লিজা হেডেন। এ মাসের শেষের দিকেই লিজার পরিবারে আসতে চলেছে নতুন অতিথি। তার আগে 'বাজার ইন্ডিয়া' ম্যাগজিনের জন্য ফটোশ্যুট করলেন লিজা।   

2/6

ফটোশ্যুটে লিজার সঙ্গে দেখা যাচ্ছে তাঁর দুই ছেলে জ্যাক ও লিও-কে।  যেখানে লিজাকে সাদা বিকিনি টপের সঙ্গে কালো স্কার্টে দেখা যাচ্ছে। আর তাঁর দুই ছেলেকে ছিমছাম ঢিলে ঢালা পোশাকে দেখা যাচ্ছে।  ছবিটি পোস্ট করে লিজা লিখেছেন, ''আমার দুই সন্তানের সঙ্গে লেন্সবন্দি হতে পেরে আমি গর্ব অনুভব করছি। এই ছবিটা তোলার সময়, প্রথমে ওরা দুজন ক্যামেরার দিকে তাকিয়ে পাঁচ মিনিট একই পোজে দাঁড়িয়ে ছিল। ক্ষমা করার জন্য ঈশ্বরকে ধন্যবাদ'।

3/6

আরও একটি ছবিতে লিজাকে 'বাজার ইন্ডিয়া'র কভার গার্ল হিসাবে কালো বিকিনিতে দেখা যাচ্ছে। ম্যাগজিনকে লিজা জানিয়েছেন, ''আমি বিশ্বাস করি, শিশুদের মূল্যবোধের শিক্ষা দিলে তবেই সুন্দর পৃথিবী তৈরি হবে। প্রকৃতির সঙ্গে জ্যাকের নিবিড় সম্পর্ক। ও প্রকৃতি নিয়ে আরও বেশি করে জানতে উৎসাহী। আমি ওর জন্য আবর্জনা ফেলার পাত্র কিনেছি, যাতে ও সৈকতে গেলে সেখানে পড়ে থাকা আবর্জনা পরিস্কার করতে পারে। এভাবেই ওকে ছোটদের শিক্ষা দেওয়া উচিত।''

4/6

লিজার কথায়, ''মাঝে মাঝে আমি ভাবি, আমার সন্তানরা এ কোন পৃথিবীতে বেড়ে উঠছে? আমাদের বিশ্ব আজ মহামারী, রাজনৈতিক যুদ্ধ, প্রাকৃতিক দুর্যোগ সহ এক অশান্তির মধ্যে রয়েছে ... এগুলি ওদের কাছে মোটেও সুখকর নয়। আমি মনে করি, শিশুরা মূল্যবোধ শিখলে তবে সুন্দর পৃথিবী তৈরি হতে পারে।'' 

5/6

প্রসঙ্গত এর আগে লিজা হেডেন এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি এবং তাঁর স্বামী এক কন্যা সন্তান আসার অপেক্ষায় রয়েছেন।

6/6

২০১৬ সালে ব্যবসায়ী দিনো লালভানির সঙ্গে বিয়ে করেন লিজা। পাকিস্তানি-ব্রিটিশ বংশদ্ভূত গুল্লু লালভানির ছেলে দিনো। ২০১৭ সালে প্রথম সন্তান জ্যাকের জন্ম দেন অভিনেত্রী। এরপরই ২০২০ সালে দ্বিতীয় সন্তান লিও-র জন্মদেন লিজা।