Adult স্টারদের দিয়ে শিল্পীদের আঁকা নগ্ন ছবি নকল! বিতর্কে Pornhub-এর 'Classic Nudes'

 Pornhub-এর এই 'Classic Nudes'-এ কী রয়েছে? দেখে নিন।

Jul 24, 2021, 20:43 PM IST
1/6

Pornhub-এর নয়া চমক

Pornhub's surprise

নিজস্ব প্রতিবেদন: পর্নপ্রেমিদের অন্যতম পছন্দের ওয়েবসাইট পর্নহাব (Pornhub)। নিত্যনতুন চমক এনে বারবার দর্শকদের অবাক করেছে এই অ্যাডাল্ট সাইট। এবারও তাঁর অন্যথা হয়নি। সম্প্রতি পর্নহাব (Pornhub)-এর নয়া চমক Classic Nudes। 

2/6

কী এই Classic Nudes?

What is Classic Nudes?

জানা যায়, বিশ্বের নানা প্রান্তের মিউজিয়ামে সংরক্ষিত ঐতিহাসিক মূল্য সমৃদ্ধ নগ্ন (Nude) ছবি ও স্থাপত্যগুলোর ব্যাখ্যা করবেন পর্নস্টাররা। এই পর্যন্ত ঠিক ছিল। তবে সমস্যা হল অন্য জায়গায়। 

3/6

কোথায় সমস্য?

Where's the problem?

বিখ্যাত শিল্পীদের আঁকা নগ্ন ছবি নকল করার অভিযোগে এবার আইনি ঝামেলায় জড়াল এই পর্ন ওয়েবসাইট। এবার পর্নহাব (Pornhub)-এর বিরুদ্ধে মামলা করল প্যারিসের বিখ্যাত ল্যুভ মিউজিয়াম (The Louvre and Musee d’Orsay)। এছাড়াও ইতালি এবং লন্ডনের বিভিন্ন সংগ্রহশালাও নকলের অভিযোগ করেছে তাদের বিরুদ্ধে।

4/6

Pornhub-এর বিরুদ্ধে কী অভিযোগ?

What is the allegation against Pornhub?

ল্যু্ভ (The Louvre and Musee d’Orsay)-সহ অন্যান্য মিউজিয়ামগুলোর অভিযোগ, তাদের সংগ্রহে থাকা বিখ্যাত শিল্পীদের আঁকা নগ্ন ছবিগুলোর নকল করেছে পর্নহাব (Pornhub)। পর্ন ছবির অভিনেতা-অভিনেত্রীদের ব্যবহার করে ওই ছবিগুলির রেপ্লিকা তৈরি করেছে ওয়েবসাইটটি।

5/6

কী বলছে Pornhub?

What is Pornhub's explanation?

সম্প্রতি জানা যায়, ফ্রান্সের The Louvre and Musee d’Orsay, নিউ ইয়র্কের The MET , স্পেনের The Prado, ইতালির The Uffizi Gallery, এবং ব্রিটেনের The British Museum-এর সঙ্গে গাঁট ছড়া বেঁধেছে পর্নহাব। ওই মিউজিয়ামে থাকা ঐতিহাসিক মূল্য সমৃদ্ধ ছবি বা স্থাপত্যগুলোর ব্যাখ্যা অডিয়ো আকারে  Classic Nudes website-এ প্রকাশ করবে অ্যাডাল্ট সাইটটি। অডিয়োগুলোতে শোনা যাবে পর্নহাবের অ্যাম্বাসাডর অ্যাস আকিরা-সহ অন্যান্য পর্নস্টারদের গলা। ঐতিহাসিক মূল্য সমৃদ্ধ ছবি বা স্থাপত্যগুলোর ব্যাখ্যা দেবেন খ্যাতনামা সমস্ত পর্নস্টাররা।

6/6

পালটা The Louvre কী বলছে?

What's The Louvre to say?

যদিও ল্যুভ (The Louvre and Musee d’Orsay)-এর পাল্টা অভিযোগ, এর জন্য কোনও অনুমতি নেয়নি পর্নহাব। একই অভিযোগ করেছে ইটালির The Uffizi Gallery।