একদিনেই 'midfield' ফাঁকা, ১০ গোল খাবে বিজেপি, মেহতাব নিয়ে কটাক্ষ বিরোধীদের, কী বললেন দিলীপ

Jul 22, 2020, 17:24 PM IST
1/5

মঙ্গলবার বিকেলে বিজেপি অফিসে রাজ্য সভাপতি দিলীপ ঘোষ মেহেতাব হোসেনকে দলীয় পতাকা তুলে দিয়ে পদ্মশিবিরে স্বাগত জানান। ২৪ ঘণ্টা কাটল না!  বিজেপি-তে যোগ দিয়েই  রাজনীতি ছাড়ার ঘোষণা মেহেতাবের। ফেসবুক পোস্টে তিনি জানান, সম্পূর্ণ নিজের ইচ্ছাতেই সরে যাচ্ছি এই রাজনীতির ময়দান থেকে। যেভাবে মানুষের পাশে থেকেছি সেভাবে ভবিষ্যতেও থাকব। আজ থেকে কোনও রাজনৈতিক দলের সঙ্গে আমি যুক্ত নই।

2/5

মেহেতাবের রাজনীতি ছাড়ার প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ মন্তব্য করেন, "মেহেতাবের উপর প্রথম থেকেই চাপ ছিল। পরিবারের অনেকের আপত্তি আছে। তৃণমূল চাপ দিচ্ছে বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই।"  

3/5

মেহেতাবের BJP ছাড়ার প্রসঙ্গে বিজেপি নেতা সায়ন্তন বসু জানান, "ভয় দেখিয়ে ওকে বিজেপি ছাড়ানো হচ্ছে! এবং অন্য দলে জোর করে নিয়ে যাওয়া হচ্ছে। এই তো রাজ্যের গনতন্ত্রের চেহারা।"

4/5

বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার বলেন, "আমাদের কোনও ক্ষতি হয় নি। বরং প্রমান হল বাংলার কি অবস্থা। মেহেতাব ফেসবুকে যা লিখেছেন , তাতেই বলে দিয়েছে অনেক কথা । রাজনীতি করবে ঠিক করেছিল মানুষের জন্য। সেই কাজে তার প্রথম চয়েস ছিল বিজেপি ‌এটাই বলে দিচ্ছে ও কি চেয়েছিল। আর তো কটা মাস। তারপর নির্বাচন। তখন দেখা যাবে।"

5/5

মেহেতাবের বিজেপি ছাড়া প্রসঙ্গে সিপিএম নেতা শতরূপ ঘোষ বলেন, "বিজেপি-র 'midfield'একদিনের মধ্যে ফাঁকা হয়ে গেল। ক্রমশ ওদের আর পেনাল্টি বাঁচানোরও লোক থাকবে না। ১০ গোল খেয়ে বাংলার মাঠ থেকে বিদায় নেবে।"