দীপিকাই 'বিশ্বের অন্যতম সুন্দর মহিলা', দাবি 'মস্তানি'র প্রেমে পাগল রণবীরের

Nov 25, 2018, 16:41 PM IST
1/10

ভবানী পরিবারে এসেছে এসেছে নতুন বৌ, আর সেই খুশিতেই শনিবার রাতে মুম্বইয়ের গ্র্যান্ড হায়াতে পার্টি দিয়েছিলেন রণবীরের বোন ঋতিকা সিং ভবানী।

2/10

এদিনের পার্টিতে রণবীরের পরনে ছিল মনীষ অরোরার ডিজাইন করা অ্যান্টি ফিট লং সিল্ক জ্যাকেট যেটার আবার সম্পূর্ণ হাতের কাজ কাজ কর। এক কাঁধে বসানো লেজার লাইট।

3/10

রণবীরের পোশাকের ডিজাইনার সোশ্যাব সাইটে ছবি শেয়ার করে লিখেছেন, ''যখন আমার বন্ধু, যে কিনা বলিউডের অন্যতম অভিনেতা সে যাখন তাঁর বিয়ের পার্টির জন্য আমার ডিজাইন করা পোশাকের কথা জিজ্ঞাসা করলো, তার ফলস্বরূপ আমি এইরকম মজাদার পোশাকই দিলাম। রণবীর সিংয়ের জন্য অনেক শুভেচ্ছা রইল। তবে এটা তো সবে শুরু, এর পরের পোশাকটা এক্কেবারে আগুন ধরিয়ে দেবে। ''

4/10

 দীপিকাকে দেখা গেল সব্যসাচীর ডিজাইন করা ফ্লোরাল লেহেঙ্গা পরতে। মাথায় গোলাপ ফুল দিয়ে টিয়ারা বাঁধতে দেখা যায়। মাথা থেকে হালকা একটা ওড়না লাগিয়ে রাখতে দেখা যায়। 

5/10

রাতভর যখন পার্টি চলছে তখনও নাচ থামেনি রণবীরের। বাজিরাওয়ের প্রেমে পাগল 'মস্তানি' দীপিকাও ফের পোশাক পরিবর্তন করে নেমে এলেন ডান্স ফ্লোরে। 

6/10

পার্টির শুরুতে দীপিকাকে বিশ্বের অন্যতম সুন্দরি মহিলা বলে পরিচয় করান রণবীর।

7/10

পার্টিতে ডিজাইনার পোশাকে বেশ গর্জিয়াস দেখাচ্ছিল রণবীরের বোন ঋতিকা সিং ভবানীকেও।  লুঙ্গি ডান্স গানে তাঁকে নাচতে দেখা গেল।

8/10

একে অপরের প্রেমে বিভোর, রণবীর-দীপিকাকে ডান্স ফ্লোরে রোম্যান্টিক মিউজিকের সঙ্গেও নাচতে দেখা গেল।

9/10

 দাদা বৌদি 'দীপবীর'-এর জন্য রাখা এই পার্টিতে এভাবেই সাজিয়েছিলেন ঋতিকা সিং ভবানী।

10/10

পার্টিতে দীপিকা রণবীরের ঘনিষ্ঠ কিছু বন্ধুদের মধ্যে দেখা গেল অর্জুন কাপুরের বোন অংশুলা কাপুর ও শ্রদ্ধা কাপুরকে।