কান ২০১৯: সোনালি ফিস কাট গাউনে মুগ্ধ করলেন 'রাই', সঙ্গী মেয়ে আরাধ্যা

May 20, 2019, 13:54 PM IST
1/7

২০০২-এ প্রথমবার 'কান'-এর রেড কার্পেটে দেখা গিয়েছিল ঐশ্বর্যকে। তারপর থেকে এখনও পর্যন্ত কোনওবারই হতাশ করেননি 'রাই'। নিজস্ব স্টাইলে রেড কার্পেটে হেঁটে বরাবরই মুগ্ধ করেছেন সকলকে। কান চলচ্চিত্র উৎসব-২০১৯-এর রেড কার্পেটেও ফের একবার মুগ্ধ করলেন প্রাক্তন বিশ্ব সুন্দরী।  

2/7

ফ্রান্সের ফ্রেঞ্চ রিভিয়েরায় আয়োজিত কান চলচ্চিত্র উৎসব-২০১৯ এর রেড কার্পেট ঐশ্বর্য পা রাখতেই ঝলসে উঠল অসংখ্য ক্যমেরা, নিমেষে ক্যামেরাবন্দি হলেন তিনি। এদিন মেটালিক ফিস কাট গাউনে 'রাই' সুন্দরী যেন আরও বেশি অপরূপা। 

3/7

ঐশ্বর্যর এই গাউনের ডিজাইন করেছেন মিডল-ইস্টের দেশ লেবানন-এর ডিজাইনার জিন লুইস সাবাজি।

4/7

 ঐশ্বর্যর এই গাউনটি ডিজাইন করতে সময় লেগেছেন ২০০ ঘণ্টা। ১৮মিটার চামড়া দিয়ে তৈরি করা হয়েছে গাউনটি। 'ভগ' ম্যাগাজিনকে দেওয়া সাক্ষৎাকারে এমনটাই জানিয়েছেন ডিজাইনার জ্যঁ-লুই সাবাজি।।

5/7

এদিন পোশাকের সঙ্গে মিলিয়ে হালকা মেকআপ ও সোনালি আই স্যাডো ও কালো মাশকারাতে সেজেছিলেন 'রাই'। সঙ্গে নজর কাড়ল তাঁর ম্যাট ফিনিস লিপস্টিক ও স্ট্রেট চুল।  

6/7

ডিজাইনার জ্যঁ-লুই সাবাজির কথায়, ''রেড কার্পেটে আসল 'রানি'ই হলে ঐশ্বর্য। তাঁর জন্য কান-এর রেড কার্পেটের পোশাক তৈরি করতে পেরে আমি ভীষণই খুশি। এই পোশাক একমাত্র তাঁকেই মানায়।'' 

7/7

মায়ের সঙ্গে পাল্লা দিয়ে হালকা হলুদ রঙের পোশাকে নজর কাড়ল ঐশ্বর্য রাইয়ের ৭ বছরের মেয়ে আরাধ্যা। হোটেল মার্টিনেজ থেকে মায়ের সঙ্গেই কান-এর রেড কার্পেটে পৌঁছয় ছোট্ট আরাধ্যা।