ছবি: অঙ্কিত হত্যায় অভিযুক্ত তাহিরের বাড়ি থেকে উদ্ধার অ্যাসিড, বোমা, পাথর

Feb 27, 2020, 19:44 PM IST
1/6

নিজস্ব প্রতিবেদন: আইবি অফিসার অঙ্কিত শর্মার হত্যার ঘটনায় অভিযুক্ত তাহির হুসেনের কারখানা সিল করল দিল্লি পুলিস। তাঁর বাাড়ির ছাদ থেকে উধ্ধার হয়েছে পেট্রোল বোম ও পাথর। ওই দিন তাহিরের বাড়ির ছাদ থেকে বোমা ও পাথর ছুড়েছে দুষ্কৃতীরা।   

2/6

তাহির হুসেনের ছাদের নীচের তলাতেই উদ্ধার হয়েছে অ্যাসিড। অঙ্কিতের উপরে অ্যাসিড ঢালার অভিযোগ উঠেছিল। এসএসবি-র জওয়ানদের উপরেও অ্যাসিড হামলার অভিযোগ উঠেছিল। 

3/6

তাহির হুসেনের বাড়ির ছাদ থেকে উদ্ধার হয়েছে পেট্রোল বোমা ও পাথর।

4/6

অঙ্কিতের পড়শিরা অভিযোগ করেছিলেন,তাহিরের পাঁচতলা বাড়ির ছাদ থেকে পাথর, পেট্রোল বোমা ছোড়া হচ্ছিল। একটি ভিডিয়োও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানে লাঠি হাতে দেখা গিয়েছে তাহির হুসেনকে। তাঁর বাড়ির ছাদ থেকে পাথর ছুড়তেও দেখা গিয়েছে।   

5/6

 মঙ্গলবার জাফরাবাদে নালায় উদ্ধার হয় আইবি আধিকারিক অঙ্কিত শর্মার দেহ। তাঁকে গণপিটুনি দিয়ে হত্যা করা হয়েছে। অঙ্কিতের বাবা রবীন্দ্র শর্মা নিজেও আইবি-কে কাজ করেন। তাঁর অভিযোগ, তাহির হুসেনের সমর্থকরা তাঁকে ছেলেকে হত্যা করেছে। মারধরের পর গুলি করা হয়েছে অঙ্কিতকে।   

6/6

সংবাদসংস্থা এএনআই-কে রবীন্দ্র শর্মা বলেন,'' প্রায় ১৫-২০ জন তাহির হুসেনের বাড়ি থেকে বেরিয়ে  অঙ্কিতকে টানতে টানতে নিয়ে যায়। তাহির সমাজ-বিরোধী। ওর বাড়ি থেকে পাথর, বোমা ছুড়ছিল দুষ্কৃতীরা।''