Shani Margi 2023: শনির কোপে নরক হতে পারে জীবন, এই ৩ রাশিকে থাকতে হবে সতর্ক

বৈদিক জ্যোতিষ মতে ২০২৩ সালের ৪ নভেম্বর থেকে শনি দিক পরিবর্তন করতে চলেছে। শনির সরাসরি গতি কিছু রাশির জন্য শুভ এবং ৩টি রাশির জন্য অত্যন্ত অশুভ প্রমাণিত হতে পারে।

Oct 31, 2023, 16:26 PM IST
1/5

শনির প্রকোপ

Shani Margi 2023

গ্রহ-নক্ষত্রের গতিবিধি মানুষের জীবনে গভীর প্রভাব ফেলে। বিশেষ করে শনিদেবের কথা বললে বিষয়টি বিশেষ গুরুত্ব পায়। কর্মানুসারে ফল প্রদানকারী শনি শাস্তি দিতেও বিফল হন না। ২০২৩ সালের ৪ নভেম্বর থেকে নিজের রাশি কুম্ভে সরাসরি চলেছে শনি। এই মুহূর্তে শনি বিপরীতমুখী। শনির সরাসরি গতির প্রভাব পড়বে ১২টি রাশির ওপরই।

2/5

শনির প্রকোপ

Shani Margi 2023

কোনও কোনও রাশির জন্য শনির সরাসরি চলাফেরা ভাগ্যের পক্ষে ভাল প্রমাণিত হবে, আবার ৩টি রাশির জাতক-জাতিকার জন্য শনি বড়সড় ঝামেলা হতে পারে। এই পরিস্থিতিতে ২০২৩ সালের ৪ নভেম্বর থেকে এই মানুষদের সতর্ক থাকতে হবে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জাতক-জাতিকারা সরাসরি শনি গ্রহের প্রভাবে অশুভ ফল পেতে পারেন।

3/5

শনির প্রকোপ

Shani Margi 2023

কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য সরাসরি শনি আকস্মিক ক্ষতির কারণ হতে পারে। এ ছাড়া কোনও ধরনের দুর্ঘটনা ইত্যাদি ঘটতে পারে। এই জাতক-জাতিকাদের আর্থিক ক্ষেত্রে সমস্যায় পড়তে হতে পারে। পৈতৃক ব্যবসা যারা করবেন তাদের ক্ষতির সম্ভাবনা রয়েছে। ঋণ নেওয়ার প্রয়োজন হতে পারে। চাকরিজীবীদের কর্মস্থলে প্রতিযোগিতার সম্মুখীন হতে হবে। শত্রুরা আপনাকে কষ্ট দেওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করবে। আপনার কথাবার্তায় কিছুটা তিক্ততাও থাকতে পারে। নিজের স্বভাবে নম্রতা বজায় রাখাই ভাল।

4/5

শনির প্রকোপ

Shani Margi 2023

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য শনির সরাসরি গতি মানসিক চাপ সৃষ্টি করতে পারে। পরিবারে কোনও সমস্যা দেখা দিতে পারে। মায়ের স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। ছোটখাটো বিষয় নিয়ে তর্ক-বিতর্ক বড় বিবাদে পরিণত হতে পারে, তাই সতর্ক থাকুন। কাজের সূত্রে দূরে কোথাও বদলি হতে পারে। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করবে। কর্মক্ষেত্রে সতর্ক থাকাই ভাল হবে। নতুন কাজ শুরু করার আগে ভালো করে চিন্তা করুন। আদালতের মামলা থেকে দূরে থাকুন।

5/5

শনির প্রকোপ

Shani Margi 2023

মীন রাশির জাতক জাতিকাদের শনির সরাসরি গতির কারণে বিদেশ ভ্রমণ হতে পারে। কিন্তু ভ্রমণের সময় সতর্ক থাকুন অন্যথায় লোকসান হতে পারে। অতিরিক্ত খরচ এবং অহেতুক ভ্রমণ আপনার বাজেট নষ্ট করতে পারে। যাঁরা চাকরি বদল করতে চান, তাঁদের আরও কিছুক্ষণ অপেক্ষা করতে হবে। সম্পর্কের ক্ষেত্রে ভুল বোঝাবুঝি ও অশান্তি দেখা দিতে পারে। সময়মতো কাজ শেষ করুন এবং সঙ্গীকেও সময় দিন। স্বাস্থ্যের দিক থেকেও সতর্ক থাকতে হবে। পেট সংক্রান্ত রোগে ভুগতে পারেন।   ডিসক্লেমার: এখানে যে তথ্য দেওয়া হয়েছে তা সাধারণ বিশ্বাস ও তথ্যের উপর ভিত্তি করে। জি ২৪ ঘণ্টা এই বিষয়টি নিশ্চিত করে না।