বড় খবর: গাড়ি উঠতেই হুড়মুড়িয়ে ভেঙে পড়ল ব্রিজ, ২০ ফুট নীচে ছিটকে পড়ে মৃত ২

Jul 28, 2020, 12:27 PM IST
1/5

নিজস্ব চিত্র

মালবাজার মহকুমার বাগ্রাকোটের এমইএসের কাছে ভয়াবহ দুর্ঘটনা। প্রবল বৃষ্টিতে ভেঙ্গে গেল ৩১ নম্বর জাতীয় সড়কের জুরন্তি সেতুর একাংশ। মঙ্গলবার ভোর ৩টের সময় অঝোরে বৃষ্টি পড়ছিল।

2/5

নিজস্ব চিত্র

 সেইসময় ওই সেতুর উপর দিয়ে যাচ্ছিল কলা ভর্তি পিক আপ গাড়ি। বেশ কয়েকটি গাড়ি পরপর যাচ্ছিল। এই গাড়িটি উপরে উঠতেই ভেঙে যায় সেতুটি। গাড়িটি নিচে পড়ে যায়। ঘটনাস্থলেই গাড়িতে থাকা দুজনের মৃত্যু হয়েছে। 

3/5

নিজস্ব চিত্র

পুলিস প্রশাসন সূত্রে জানা গিয়েছে,  রাত  তিনটে নাগাদ অসম থেকে কলা ভর্তি একটি পিকআপ গাড়ি শিলিগুড়ির দিকে যাচ্ছিল। বাগ্রাকোটের এম ই এসের কাছে জুরন্তি সেতুতে ওই গাড়িটি ওঠা মাত্র হুড়মুড়িয়ে ভেঙে পরে সেতুর একাংশ।

4/5

নিজস্ব চিত্র

রাস্তা থেকে প্রায় ২০ ফুট  নীচে পড়ে যায় গাড়িটি। খবর পেয়ে মালবাজার থানার পুলিস এবং দমকল কর্মীরা ঘটনাস্থলে এসে পিকআপ ভ্যান এবং গাড়িতে থাকা দুই জনের দেহ উদ্ধার করে। খবর জানাজানি হতেই এলাকায় ভিড় করে প্রচুর মানুষ।

5/5

নিজস্ব চিত্র

এই সেতুটি ভেঙে যাওয়াতে ডুয়ার্সের সঙ্গে যোগাযাগ বিচ্ছিন্ন হয়ে যায় শিলিগুড়ির। প্রচণ্ড বৃষ্টির কারণে সেতুর নীচের মাটি ধসে যাওয়ায় এই বিপত্তি বলে প্রশাসনিক আধিকারিকদের প্রাথমিক অনুমান। উল্লেখ্য গত কয়েক বছর আগে এই সেতুর এই জায়গায়টি ভেঙে গিয়েছিল। মেরামত করা হলেও আবার সেই বিপত্তি।