কন্য়া আজ অষ্টাদশী, চোখ ছলছল বাবা অজয়ের

Apr 20, 2021, 20:46 PM IST
1/5

কন্যা অষ্টাদশী। ১৮ ছুঁতেই বাবার বুক দুরুদুরু। মেয়ে বড় হয়ে গেল যে। জন্মদিনে মেয়েকে শুভেচ্ছা জানিয়ে বাবা অজয় দেবগন লিখলেন, 'শুভ জন্মদিন নাইসা। অনেক দূরে আছো। এই কঠিন সময়ে এই টুকরো টুকরো আনন্দগুলোই বাঁচার রসদ হয়ে ওঠে'। মেয়ে প্রাপ্তবয়স্ক হওয়ায় আনন্দ আর চোখের জল ধরে রাখতে পারেন নি অজয়।

2/5

কিছুদিন আগেই  সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় কাজলের গানে নাইসার নাচের ভইডিও। 'বোলে চুড়িয়া', 'সাজদা'- এই সব গানে নাচতে দেখা যায় তাঁকে। তাতেই আরও জোরদার প্রশ্ন ওঠে, তবে কি এবার বলিউডের পথেই অজয়-কাজল তনয়া? আর যদি তাই হয়, তবে কে তাঁকে লঞ্চ করবেন? বাবা অজয়, নাকি মায়ের বেস্টফ্রেন্ড করণ জোহর?

3/5

নাইসার কোনও নিজস্ব ইনস্টা অ্যাকাউন্ট নেই।  তবে প্রচুর ফ্যান পেজ আছে তাঁর। সেখানে নেটিজেনদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে তিনি। কোথায় গেলেন, কী পোশাক পরলেন, ফটোশুট করলেন কী না, তাই নিয়ে চর্চা চলতেই থাকে। 

4/5

মেয়ে যেন মায়েরই প্রতিচ্ছবি। মায়ের মতই চোখ, নাক, হাসি। 'উয়ো কৌন থি' ছবিতে যেভাবে কাজলকে দেখা গিয়েছিল, নাইসা যেন তারই প্রতিচ্ছবি।  অষ্টাদশী কন্যা কি মায়ের পথে হাঁটবেন?

5/5

স্টার কিড, তাই বরাবরাই চর্চার কেন্দ্রবিন্দুতে থেকেছেন। যদিও বাবা-মা আপ্রাণ চেষ্টা করেছেন তাঁকে মিডিয়ার আলো থেকে সরিয়ে রাখতে। বিদেশে পড়াশোনা করতে পাঠিয়েছেন। সিঙ্গাপুরে পড়াশোনা করছেন নাইসা। মুম্বই আসেন কচিৎ-কদাচিৎ। কিন্তু তা সত্ত্বেও বিমানবন্দর হোক বা পার্টি, তাঁকে ঘিরেই ঝলসে উঠেছে ক্যামেরার ফ্ল্যাশ।