কলকাতার বাড়িতে ডার্টি পিকচারের 'শাকিলা'র রহস্য মৃত্যু, কে এই আর্যা?

Dec 11, 2020, 21:03 PM IST
1/10

শুক্রবার কলকাতার যোধপুর পার্কের বাড়িতে রহস্যজনক ভাবে মৃত্যু হয় বলিউড অভিনেত্রী আর্যা বন্দ্যোপাধ্যায়ের। ৩৪৬ যোধপুর পার্কের বাড়ির তিনতলার ঘর থেকে আর্যাকে মৃত অবস্থায় উদ্ধার করে লেক থানার পুলিস। 

2/10

কে এই আর্যা? বিদ্যা বালানের সঙ্গে ডার্টি পিকচার ছবিতে শাকিলার ভূমিকায় অভিনয় করেন আর্যা। 'হানিমুন কি রাত হুঁ' গানে নজর কেড়েছিলেন অভিনেত্রী।

3/10

দিবাকর বন্দ্যোপাধ্যায় পরিচালিত নেটফ্লিক্স-এর 'এলএসডি: লাভ সেক্স অউর ধোকা'তে দেখা গিয়েছিল কলকাতার আর্যা বন্দ্যোপাধ্যায়কে।

4/10

সেতারবাদক পণ্ডিত নিখিল বন্দ্যোপাধ্যায়ের ছোট মেয়ে আর্যা। তবে অভিনেত্রীর বয়স যখন আড়াই বছর, তখনই  নিখিল বন্দ্যোপাধ্যায়ের মৃত্যু হয়। 

5/10

 দিদি মিতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর বয়সের পার্থক্য ১৮-১৯ বছরের। আর্যার বর্তমান বয়স ৩৫ বছর। 

6/10

আর্যার দিদি মিতা বন্দ্যোপাধ্যায়ের বিয়ে হয়েছে ঠাকুর পরিবরে, শ্যামশ্রী ঠাকুর এর ছেলের সঙ্গে।

7/10

আর্যার আসল নাম দেবদত্তা বন্দ্যোপাধ্যায়। তিনি হিন্দুস্তানি ধ্রুপদী সঙ্গীতে স্নাতক। 

8/10

আর্যা কেরিয়ার শুরু করেছিলেন মডেলিংয়ের হাত ধরে। মুম্বইয়ে অনুপম খেরের স্কুল থেকে অভিনয় শেখেন তিনি।

9/10

জানা যাচ্ছে যোধপুর পার্কের বাড়িতে একাই থাকতেন আর্যা। সঙ্গে থাকত তাঁর পোষ্য। জানা যাচ্ছে, শুক্রবার সকালে আর্যার বাড়ির পরিচারিকা এসে বারবার ডাকাডাকি করে তাঁর সাড়া পাননি। তিনি প্রতিবেশীদের জানালে তাঁরা পুলিসে খবর দেন। 

10/10

 এরপরই লেক থানার পুলিস গিয়ে বাড়ির তিনতলার ঘরে অভিনেত্রীকে মৃত অবস্থায় পান। পুলিস সূত্রে খবর, অভিনেত্রীর নাক, মুখ দিয়ে রক্ত বের হচ্ছিল। জানা যাচ্ছে, অভিনেত্রী ঘর থেকে বাজেয়াপ্ত হয়েছে একাধিক মদের বোতল।