Ryan-র সঙ্গে বিচ্ছেদের পর নতুন প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে লেন্সবন্দি Minissha Lamba

Aug 28, 2021, 16:19 PM IST
1/6

প্রেমিক আকাশ মালিকের সঙ্গে মিনিশা

Minissha Lamba with her boyfriend Akash Malik

মালদ্বীপের নীল সমুদ্র সংলগ্ন সুইমিং পুল, স্নানে নেমে প্রেমিকের ঠোঁটে ঠোঁট রাখলেন অভিনেত্রী মিনিশা লাম্বা। প্রেমিকের জন্মদিনে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন মিনিশা। 

2/6

মালদ্বীপে মিনিশা

Minissha Lamba at Maldives

জানা যাচ্ছ, মিনিশার প্রেমিকের নাম আকাশ মালিক। আপাতত তাঁর সঙ্গেই প্রেমে ডুবে রয়েছেন অভিনেত্রী। প্রেমিকের জন্মদিন সেলিব্রেট করতে মালদ্বীপে গিয়েছেন মিনিশা। সেখান থেকেই পোস্ট করেছেন একাধিক ছবি। 

3/6

প্রেমিককে মিনিশার জন্মদিনের শুভেচ্ছা

Minissha wished her boyfriend

প্রেমিক আকাশ মালিককে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ''শুভ জন্মদিন আক্কি মাল, তোমার জন্য অনেক ভালবাসা এবং সুখ কামনা করি, যা অবশ্যই এখন আমার সঙ্গে জড়়িয়ে রয়েছে। আমার কাছে সবচেয়ে মজাদার ব্যক্তি, সেরা জাকুজি সঙ্গী, সবচেয়ে মজার ভ্রমণসঙ্গী হওয়ারও আবেদন জানাচ্ছি। ডিনারে যাওয়ার জন্য, পার্টি করার জন্য সেরা সঙ্গী, সবচেয়ে শান্ত মানুষ, শহরের সেরা কোডনেম খেলোয়ার। আরও অনেক জন্মদিন একসঙ্গে কাটাতে চাই।''

4/6

মিনিশা রায়ানের বিচ্ছেদ

Minissha & Ryan Tham's divorced

এর আগে ২০১৫ সালে রায়ান থামের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন মিনিশা লাম্বা। ২০২০-র অগস্টে তাঁদের বিবাহ-বিচ্ছেদ হয়। বিয়ে ভাঙার পর মিনিশা বলেছিলেন, ''এই বিচ্ছেদের জন্য কাউকেই আলাদা করে দায়ী করা যায় না। অনেকসময় বিভিন্ন ঘটনাক্রমে একসঙ্গে থাকা সম্ভব হয় না। তবে বিয়ে ভাঙা মানেই জীবনের শেষ নয়। ''  

5/6

Minissha first meet with Akash

এরপর গত জুন মাসে আকাশ মালিকের সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন মিনিশা লাম্বা। জানা যায়, ২০১৯-এ একটি পোকার চ্যাম্পিয়নশিপ ইভেন্টে দুজনের প্রথম দেখা হয়েছিল।

6/6

আকাশ মালিক হলেন ব্যবসায়ী

Akash is a Delhi-based businessman

জানা যাচ্ছে মিনিশা লম্বার নতুন প্রেমিক পেশায় ব্যবসায়ী,  যিনি কিনা আবার ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গেও যুক্ত।