Meyebela: রূপা গঙ্গোপাধ্যায়ের ছাড়ার দেড় মাসের মাথায় বন্ধ ‘মেয়েবেলা’, কারণ বিতর্ক নাকি অন্য কিছু?

Tv Serial: গত দেড় মাস ধরেই ‘মেয়েবেলা’ ধারাবাহিক নিয়ে তুমুল শোরগোল। আচমকাই এই ধারাবাহিক ছেড়ে বেরিয়ে যান রূপা গঙ্গোপাধ্যায়। অভিনেত্রী দাবি করেন যে, এই ধারাবাহিকে তাঁর চরিত্র সম্পর্কে যা বলা হয়েছিল তা একেবারেই অন্যভাবে তুলে ধরা হচ্ছে। এরপরেই সেই চরিত্রে দেখা যায় অনুশ্রী দাসকে। এই রদবদলের দেড় মাসের মাথায় বন্ধ হল এই ধারাবাহিক।                                   

Jun 15, 2023, 14:47 PM IST
1/6

বন্ধ 'মেয়েবেলা'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বুধবার সোশ্যাল মিডিয়ায় মেয়েবেলা বন্ধের কথা ঘোষণা করেন পরিচালক সুমন দাস। শেষদিনে এক সঙ্গে কেক কাটতে দেখা যায় গোটা মিত্র পরিবারকে।  

2/6

বন্ধ 'মেয়েবেলা'

পরিচালক লেখেন, ‘অনেকদিন পর একটা মনের মতো শো পরিচালনা করতে পেরে খুব ভালো লাগছিল কিন্তু সেটা এত তাড়াতাড়ি শেষ হয়ে যাবে ভাবিনি। তবে ভালো জিনিস কম হলেই ভালো, সেটা মনে থেকে যায়, মানুষ বিরক্ত হয় না’।  

3/6

বন্ধ 'মেয়েবেলা'

কিন্তু কী কারণে মাত্র ছয়মাসেই বন্ধ হল এই ধারাবাহিক? রূপা গঙ্গোপাধ্যায়ের ছেড়ে যাওয়াই কী ফ্যাক্টর?  

4/6

বন্ধ 'মেয়েবেলা'

রূপা গঙ্গোপাধ্যায়ের ছেড়ে যাওয়ার পর সেই চরিত্রে দেখা যায় অনুশ্রী দাসকে। ইতোমধ্যে বাড়ে ধারাবাহিকের টিআরপিও। কিন্তু তা সত্ত্বেও ৭.৩০ মিনিটে স্লট থেকে সরিয়ে দেওয়া হয় এই ধারাবাহিককে।  

5/6

বন্ধ 'মেয়েবেলা'

প্রযোজনা সংস্থা বিকেল ৫টার স্লটে খুশি নন। অন্যদিকে ইতোমধ্যেই ৭.৩০ মিনিটের স্লটে শুরু হয়েছে নয়া ধারাবাহিক সন্ধ্যাতারা। এরপরেই ধারাবাহিক বন্ধের সিদ্ধান্ত নেয় প্রযোজনা সংস্থা।  

6/6

বন্ধ 'মেয়েবেলা'

এই বছরের জানুয়ারি মাসেই শুরু হয়েছিল এই ধারাবাহিক। অনেকদিন পরে ছোটপর্দায় কামব্যাক করেন রূপা গঙ্গোপাধ্যায়। তাঁর ছেড়ে যাওয়ার পর টিআরপিতে সেরা দশে টিকে থাকে এই ধারাবাহিক। আচমকা বন্ধের খবর পেয়ে কার্যত মনখারাপ গোটা টিমের।