নরেন্দ্র মোদী-ইমরান খানের 'ম্যাচ ফিক্সিং'য়ের ফল পুলওয়ামা, বিস্ফোরক অভিযোগ

Mar 07, 2019, 23:50 PM IST
1/7

পুলওয়ামায় আত্মঘাতী, তারপর ভারতের এয়ার স্ট্রাইক- জমে উঠেছে রাজনীতি। এবার তাতে নয়া মাত্রা সংযোজন করলেন কংগ্রেস সাংসদ বিকে হরিপ্রসাদ। তাঁর দাবি, এটা নরেন্দ্র মোদী ও ইমরান খানের মধ্যে ম্যাচ ফিক্সিং।  

2/7

বিকে হরিপ্রসাদের কথায়,''পুলওয়ামার পরে ঘটনাক্রম দেখলেই স্পষ্ট, পাকিস্তানিদের সঙ্গে ম্যাচ ফিক্সিং করেছেন নরেন্দ্র মোদী''।  

3/7

কেন এমন অভিযোগ করছেন? বিকে হরিপ্রসাদের যুক্তি,''ওরা আখলাকের বাড়িতে ২ কেজি গোমাংস পেয়ে গেল, কেরলে অতিথিশালায় গোমাংস খুঁজে বের করতে পারল, অথচ জাতীয় সড়কে ৩৬০ কেজি আরডিএক্স চিহ্নিত করতে পারল না। লজ্জা করা উচিত ওদের''।      '  

4/7

ভারতের সেনাবাহিনীর চেয়ে পাকিস্তানের উপরে রাহুল গান্ধী বেশি ভরসা করছেন বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় আইনমন্ত্রী রবিশঙ্কর প্রসাদ। তার পাল্টা বিকে হরিপ্রসাদের বক্তব্য, এটা নরেন্দ্র মোদী ও ইমরান খানের মধ্যে ম্যাচ ফিক্সিং। তাছাড়া কোনওভাবেই পুলওয়ামা ঘটত না।

5/7

বিকে প্রসাদকে পাল্টা দিয়েছেন রবিশঙ্কর প্রসাদ। তাঁর কথায়,''সমস্ত সীমা পার করে গিয়েছে কংগ্রেস। দেশ ও সেনাবাহিনীকে অপমান করছে ওরা। ৪০জন শহিদের আত্মহুতিকে অসম্মান করছে কংগ্রেস। ওদের থেকে ক্ষমাপ্রার্থনা চাই না। দেশবাসী উচিত শিক্ষা দেবে''।  

6/7

এর আগে অমিত শাহের অসুস্থতা নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন বিকে প্রসাদ। বলেছিলেন, কর্ণাটকে কংগ্রেস-জেডিএস সরকার ফেলার চেষ্টা করাতেই সোয়াইন ফ্লু হয়েছে অমিত শাহের। 

7/7

গত ১৪ ফেব্রুয়ারি পুলওয়ামা জইশ-এ-মহম্মদের আত্মঘাতী হামলায় শহিদ হন ৪০ জন জওয়ান। তারপর নিয়ন্ত্রণ রেখার ওপারে বালাকোটে জইশের জঙ্গি ঘাঁটিতে এয়ার স্ট্রাইক করে ভারতীয় বায়ুসেনা।