দিদি হিসাব নিয়ে এসেছি... মমতাকে ১০ হুঙ্কার অমিত শাহের

Jun 09, 2020, 15:36 PM IST
1/10

নিজস্ব প্রতিবেদন:  দিদি আপনার দেওয়া 'করোনা এক্সপ্রেস' নামটি, আপনার প্রস্থান পথে পরিণত হবে। আপনি পরিযায়ী শ্রমিকদের ক্ষতস্থানে নুন ছেটানোর কাজ করেছেন এবং তাঁরা এটি ভুলে যাবেন না।

2/10

বাংলাই একমাত্র যেখানে সাম্প্রদায়িক সহিংসতা এখনও চলছে, এটা বন্ধ করা উচিত। এটা রবীন্দ্রনাথের বাংলা, আমরা রাজনীতি করার জন্য নয়, সাংস্কৃতিক এবং ঐতিহ্যবাহী বাংলা গড়ার সংকল্প নিয়েছি। আমরা আবার সোনার বাংলা তৈরি করতে চাই।  

3/10

মমতা দিদি, দরিদ্র মানুষের অধিকার নিয়ে রাজনীতি করা বন্ধ করুন। আপনি অন্যান্য অনেক বিষয় নিয়ে রাজনীতি করতে পারেন, তবে 'স্বাস্থ্য' নয়।

4/10

একটা সময় ছিল যখন ইউপিএ সরকার চলতো। তখন পাকিস্তানের আতঙ্কবাদীরা আমাদের জওয়ানদের গলা কেটে নিয়ে যেত। দিল্লির দরবারে কোনও টু শব্দটুকুও হতো না।

5/10

কিন্তু এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রে ভারতীয় জনতা পার্টির সরকার তাই পাকিস্তানের ঘরে ঢুকে পুলওয়ামার বদলা নিয়ে ফিরেছি আমরা।  

6/10

আমি আবার মমতা দিদিকে অনুরোধ করছি - আপনি যদি আমাদের কৃষকদের তালিকা পাঠান তবে আমরা তাদের ৬,০০০ টাকা পাঠাবো। কেন আপনি আপনার কৃষকদের সরকারের কাছ থেকে সহায়তা পেতে বাধা দিচ্ছেন?

7/10

মমতা দিদি আপনি আমাদের হিসাব চান, আমি তো হিসাব নিয়ে এসেছি।  কিন্তু আপনিও কাল সাংবাদিক সম্মেলন করে নিজেদের সরকারের হিসাব দিন, এবং কোনো বোমা বিস্ফোরণ এবং বন্ধ কল কারখানার সংখ্যা দেবেন না মমতা দিদি। বিজেপি নিহত কর্মীদের সংখ্যা বলবেন না।

8/10

এই ৬ বছর প্রতিটি উপায়ে ভারতে অগ্রগতির ৬ বছর হয়েছে। এই ৬ বছর হয়েছে ভারতের সমস্যাগুলি সমাধান করার জন্য। আমরা অভিযোগ করার জন্য সত্তায় থাকিনি।

9/10

বাংলার দরিদ্র জনগণের কি নিখরচায় ও উন্নতমানের চিকিৎসা পাওয়ার অধিকার নেই? তাহলে কেন আপনি এখানে আয়ুষ্মান ভারত প্রকল্পের অনুমতি দেবেন না?

10/10

মোদী সরকারের ছয় বছর ভারতকে প্রতিটি পদক্ষেপে এগিয়ে নিয়ে গেছে। ছয় বছরে, আমরা নতুন ভারত তৈরিতে এগিয়ে গিয়েছি। জনসংযোগ'র ইতিহাস যখন লেখা হবে, তখন নাড্ডা জির নেতৃত্বে বিজেপি দ্বারা এই ভার্চুয়াল সমাবেশগুলিকে একটি বিশেষ অধ্যায় হিসাবে লেখা হবে।