Mamata Banerjee: নজরে ২৪, কালীঘাটে বৈঠকে মমতা! এক্সক্লুসিভ ছবি...

পশ্চিম মেদিনীপুরের জেলা নেতাদের সঙ্গে কালীঘাটে বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে ছিলেন দেব, অভিষেক ব্যানার্জী, জুন মালিয়াও।

Jan 23, 2024, 13:45 PM IST
1/7

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: পশ্চিম মেদিনীপুরের জেলা নেতাদের সঙ্গে কালীঘাটে বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে ছিলেন দেব, অভিষেক ব্যানার্জী, জুন মালিয়াও।

2/7

মিশন ২০২৪-এর লোকসভা, জেলাভিত্তিক বৈঠকে মুখ্যমন্ত্রী। বৈঠকে উপস্থিত ছিলেন বিধায়ক, পুর চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানরাও উপস্থিত ছিলেন।

3/7

বৈঠকে উপস্থিত ছিলেন পঞ্চায়েত সমিতির সভাপতিসহ সদস্যরাও। বৈঠকে মুখ্যমন্ত্রী সকল দলীয় কর্মীদের ইন্ডিয়া জোটেই থাকার নির্দেশ দিয়েছেন।

4/7

মুখ্যমন্ত্রী জানান, দেশে ইন্ডিয়া জোট হিসেবে লড়লেও, বাংলায় তৃণমূল জেতার জন্য একাই যথেষ্ট। তবে কংগ্রেস নিয়ে কিছু জানাননি তিনি। দলের কর্মীরা একে অন্যের বিরুদ্ধে কোনও নালিশ করলেই পদক্ষেপ নেওয়ার কথা বলেছেন তিনি।

5/7

নাম না করে মুখ্যমন্ত্রী জানান, দলের বেশ কিছু মুখপাত্র কে নিয়ে অসন্তুষ্ট তিনি। বেশ কয়েকজনকে পরিবর্তনের কতাও উল্লেখ করেছেন তিনি। তবে সেই দায়িত্ব পড়বে অভিষেক ব্যানার্জী এবং সুব্রত বক্সী।

6/7

এই বৈঠকে অভিষেক ব্যানার্জী প্রথমে কিছু বলতে না চাইলেও, পরবর্তীতে মমতা বন্দ্যোপাধ্য়ায়ের অনুরোধে নিজের বেশ কিছু মন্তব্য তুলে ধরেন তিনি। দল যা দায়িত্ব দেবেন তাই সেই দায়িত্ব পালন করবেন তিনি।

7/7

দেবকে নিয়ে সেরম কিছু বলেননি মুখ্যমন্ত্রী, তিনি জানান বেশ দলীয় কর্মীর জন্যই দেব এইবছর ভোটে দাঁড়াতে চাইছেন না, সেই বিষয়েও নজর রাখাতে বলেন মুখ্যমন্ত্রী। ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে বলেছেন তিনি।