মোদীর সভায় যাওয়ার আগেই শুভ্রাংশুকে টেনে নিলেন অভিষেক!

Apr 24, 2019, 22:27 PM IST
1/7

কমলিকা সেনগুপ্ত: রানাঘাটে মোদীর সভায় যোগদান করার কথা ছিল বীজপুরের তৃণমূল বিধায়ক শুভ্রাংশু রায়ের। কিন্তু লোকসভা ভোটের আগে মুকুলপুত্রকে ধরে রাখল তৃণমূল। শুধু ধরে রাখাই নয়, তাঁকে নিয়ে এদিনই রোড শো করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

2/7

বুধবার রানাঘাটে সভা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ওই সভাতেই যোগদান করার কথা ছিল শুভ্রাংশু রায়ের। গত সপ্তাহেই মিলেছিল সেই ইঙ্গিত।   

3/7

কিন্তু মোদীর দিনে শুভ্রাংশুকে নিয়ে হালিশহরে রোড শো করলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

4/7

হালিশহরে দীনেশ ত্রিবেদীর সমর্থনে রোড শো করেন অভিষেক। ভাইপোর পাশেই দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে মুকুলপুত্র। ফলে এযাত্রায় বিজেপিকে গোল দিল তৃণমূল। 

5/7

মুকুল রায় দল ছাড়ার পর তৃণমূলে খানিকটা কোণঠাসা হয়ে পড়েছিলেন শুভ্রাংশু রায়। কিন্তু দল ছাড়েননি। বছর ঘুরলেও পরিস্থিতি স্বাভাবিক হয়নি। শনিবার ফেসবুকে মুকুলপুত্র লিখেছিলেন, 'অপমান হতে হতে দেওয়ালে ঠেকেছে পিঠ, অগ্নিপরীক্ষা দিতে দিতে হৃদয়টা পুরো ঝলসে গেছে'।  

6/7

২০১৭ সালের নভেম্বরে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন মুকুল রায়। কিন্তু দলেই ছিলেন শুভ্রাংশু রায়। জানিয়েছিলেন, দিদির সঙ্গে রয়েছেন। কিন্তু শুভ্রাংশুর সঙ্গে তাল কাটে তৃণমূলের। প্রায় দেড় বছর কেটে গেলেও তৃণমূলের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক হয়নি শুভ্রাংশুর। অর্জুন সিং বিজেপি প্রার্থী হওয়ার পর দীনেশের সমর্থনে রাস্তায় নামেন শুভ্রাংশু রায়।

7/7

মুকুল রায় অবশ্য দাবি করেছিলেন, শুভ্রাংশু প্রাপ্তবয়স্ক নিজের সিদ্ধান্ত নিতে জানে। মমতা বন্দ্যোপাধ্যায় তো এনডিএ-তে ঢুকতে লাইনে আছেন।