লিপস্টিক বড়ই পছন্দ ইনায়ার, মেয়ের সাজগোজ নিয়ে খোলামেলা সোহা

Feb 01, 2020, 18:06 PM IST
1/6

নবরাত্রির সময় ইনায়ার জন্ম বলে তার নাম রাখা হয় 'ইনায়া নওমী'। '‍ইনায়া'‍ একটি উর্দু শব্দ। ‌যার অর্থ '‍ঈশ্বরের উপহার'‍। আর '‍নওমী'‍ শব্দটি এসেছে নবমি থেকে।

2/6

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে কুণাল ও ইনায়া জমিয়ে খোশ গপ্প করছেন, সোহা তার ইনস্টা হ্য়ান্ডেলে মজার ছলে লেখেন, বাবা-মেয়ে নিজেদের ভাষায় কথা বলছে।বাবা মেয়ের অত্য়ন্ত মিষ্টি এই ভিডিও ইতিমধ্য়ে ভাইরাল হয়েছে।

3/6

কুণাল আর তার মেয়ের বন্ধুত্ব বেশ ভালো, 'father's day' -এর দিনে মেয়েকে নিয়ে একটি আবেগপ্রবণ লেখা শেয়ার করেন। তবে মেয়ের সঙ্গে বেশির ভাগ সময় খেলে গল্প করে কাটায় কুণাল। আর ন্য়াপি বদল করার মতো শক্ত কাজ গুলোর ভার পরে সোহার ওপর।

4/6

ইনায়া নাকি তাঁর কপি ক্য়াট ! সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলেন সোহা। সোহা ঠিক যেমনটি করেন, যেভাবে পোজ দিয়ে ছবি তোলেন ইনায়াও হুবহু ঠিক তেমনটাই নকল করে। সোহা জানান, লিপস্টিক ছোট্ট ইনায়ার খুব পচ্ছন্দ। এমনকি আইলাইনার আর মাশকারাও কীভাবে ব্য়বহার করতে হয় সেটাও তার নখদর্পণে।

5/6

২০১৫ এর ১৫ই জানুয়ারি সাতপাকে বাঁধা পরেন সোহা ও কুণাব, বিয়ের তিন বছরের মধ্য়ে সোহা ও কুণালের জীবনে আসে নতুন সদস্য়। আপাতত 'পেরেন্টহুড'  জমিয়ে উপভোগ করছেন পতৌদিকন্য়া ও কুণাল খেমু। আগেবেশির ভাগ সময় টিভি দেখে কাটাতেন, এখন কুণালের সময় কাটে ইনায়াকে নিয়েই। একথাও নিজেই জানিয়েছেন কুণাল।

6/6

সন্তান আসার পর একেবারে বদলে গেছে কুণাল-সোহার জীবন, বেড়েছে দায়িত্ব, এমনটাই জানিয়েছেন এই দম্পতি।