পুলওয়ামা জঙ্গি হামলা, মুখ খুললেন বলিউড তারকারা

Feb 15, 2019, 13:25 PM IST
1/31

সিদ্ধার্থ মালহোত্রা- হৃদয়বিদারক খবর। কিছুবলার ভাষা নেই। শহিদদের পরিবারের পাশে রয়েছি। 

2/31

শঙ্কর মহাদেবন- বলার ভাষা নেই। অত্যন্ত বেদনাদায়ক। শহিদদের পরিবারের পাশে রয়েছি। ধ্বংসাত্মক ঘটনা। রাগ ও দুঃখ দুটোই হচ্ছে।

3/31

ডায়না পেন্টি- ভয়ানক। পুলওয়ামার ঘটনায় আমি হতবাক। শহিদদের পরিবারের পাশে রয়েছি।

4/31

রিতেশ দেশমুখ- বেদনাদায়ক ঘটনা। শহিদের পরিবারের পাশে রয়েছি। আহতদের দ্রুত আরোগ্য প্রার্থনা করছি। নিন্দনীয় ঘটনা কাপুরুষচিত।

5/31

কাজল-ভয়ঙ্কর। শহিদের পরিবারের জন্য প্রার্থনা করছি। আমরা পাশে রয়েছি।

6/31

শহিদ কাপুর- এটা একটা ভয়ঙ্কর কাপুরুষচিত ঘটনা। শহিদদের পরিবারের প্রতি আমার সমবেদনা রইল। আমি হতবাক।

7/31

ভূমি পেডনেকর-পুলওয়ামার ঘটনায় আমি হতবাক। নিন্দার কোনও ভাষা নেই। শহিদদের পরিবারের পাশে রয়েছি। যাঁরা আহত তাঁদের দ্রুত আরোগ্য কামনা করি। হিংসা কোনও কিছুর সমাধান হতে পারে না।

8/31

আমির খান-পুলওয়ামার ভয়নক হামলার ঘটনায় আমি হতবাক। এটা অত্যন্ত বেদনাদায়ক। আমি শহিদদের পরিবারের পাশে রয়েছি।

9/31

আর মাধবন- পুলওয়ামার ধ্বংসাত্মক ঘটনার পর যাঁরা জয় সেলিব্রেট করছি, তাঁদের উদ্দেশ্যে বলছি, অনেক হয়েছে। এবার তাঁদের মুখের হাসি উধাও হতে আর বেশি দেরি নেই। এবার বদলা নেওয়ার সময়।

10/31

রণবীর সিং-এধরনের ঘটনা অসহনীয়, কাপুরুষচিত। আমি শহিদদের পরিবারের পাশে রয়েছি। এই ঘটনায় কষ্ট হচ্ছে আবার রাগও হচ্ছে।

11/31

অক্ষয় কুমার-এধরনের ধ্বংসাত্মক ঘটনা বিশ্বাসেরও অতীত, শহিদদের আত্মার শান্তি কামনা করছি। তাঁদের পরিবারের পাশে রয়েছি। যাঁরা আহত তাঁদের দ্রুত আরোগ্য কামনা করি। এ ঘটনা আমরা কোনওভাবেই ভুলে থাকতে পারি না। 

12/31

প্রিয়াঙ্কা চোপড়া-পুলওয়ামার ঘটনায় আমি হতবাক। ঘৃণা কখনওই সঠিক জবাব হতে পারে না। আমি শহিদের পরিবারের পাশে রয়েছি। আহতদের দ্রুত সুস্থতা প্রার্থনা করছি।

13/31

আলিয়া ভাট- পুলওয়ামার ঘটনা অত্যন্ত ঘৃণ্য। শহিদের পরিবারের প্রতি ভালোবাসা রইল। যাঁরা আহত তাঁদের দ্রুত সুস্থতা প্রার্থনা করছি। 

14/31

সলমন খান- আমি সেসমস্ত সেনা জওয়ানদের পাশে রয়েছি। যাঁরা দেশের সুরক্ষায় প্রাণ বিসর্জন দিয়েছেন। শহিদদের পরিবারের পাশে রয়েছি। 

15/31

অনুষ্কা শর্মা- পুলওয়ামার ঘটনা অত্যন্ত বেদনাদায়ক। শহিদের পরিবারের প্রতি আমার ভালোবাসা রইল।

16/31

স্বরা ভাস্কর- পুলওয়ামার ঘটনায় একাধিক টুইট করেছেন অভিনেত্রী স্বরা ভাস্কর। তিনি লেখেন, অত্যন্ত লজ্জাজনক, নিন্দনীয় ঘটনা। জইশ-ই-মহম্মদ নির্লজ্জের মতো ঘটনার দায় স্বীকার করেছে। এই সমস্ত মানুষদের কোনও আত্মা নেই। কোনও মানবিকতা নেই। এরা দানব। পাকিস্তানে এই সমস্ত জঙ্গিরা কীভাবে সুরক্ষিত থাকতে পারে? শহিদদের আত্মার শান্তি কামনা করছি। তাঁদের পরিবারের পাশে রয়েছি।  স্বরা আরও লেখেন, এটা একটা কালো দিন। এটা একটা মস্তিস্কবিহীন কাজ। এরা শয়তান, ৪০ জন সাহসীর জীবন নিয়ে নিল। শহিদের পরিবারের প্রতি সমবেদনা রইল। 

17/31

অনুপম খের-অত্যন্ত কষ্ট হচ্ছে আবার ভীষণ রাগও হচ্ছে। ৪০ জনেরও বেশি CRPF জওয়ান শহিদ। আশা রাখি সরকার এই সমস্ত জঙ্গিদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে।  যাঁরা সেনা জওয়ানদের সমালোচনা করছি তাঁদের ধিক্কার জানাচ্ছি।

18/31

ফারহান আখতার- ভয়ঙ্কর ঘটনা, পুলওয়ামায় জঙ্গি হামলা কাপুরুষচিত। অসহনীয়, অত্যন্ত বেদনাদায়ক একটা ঘটনা। শহিদজওয়ানদের পরিবারের পাশে রয়েছি। 

19/31

শ্রদ্ধা কাপুর-এধরনের ধ্বংসাত্মক ঘটনা হৃদয়বিদারক। আমি শহিদেরদের পরিবারের পাশে রয়েছি। 

20/31

অর্জুন কাপুর-আমি এধরনের কাপুরুষচিত হামলার ঘটনায় বিস্মিত। আমি শহিদদের পরিবারের পাশে রয়েছি।

21/31

বরুণ ধাওয়ান-পুলওয়ামার আমেদের সেনা জওয়ানদের প্রতি হামলা কাপুরুষচিত। আমি ওই সমস্ত দেশনায়কদের সঙ্গে রয়েছি, যাঁরা আমার দেশকে সুরক্ষা দেয়। 

22/31

সোনম কাপুর-পুলওয়ামার এই হামলার ঘটনা অত্যন্ত নক্করজনক,কাপুরুষোচিত। এর নিন্দার কোনও ভাষা নেই। আমি শহিদদের পরিবারের পাশে রয়েছি। 

23/31

ভিকি কৌশল-পুলওয়ামার এই হামলার খবরে আমি বিস্মিত। শহিদ জওয়ানদের পরিবারের পাশে রয়েছি। যে জওয়ানরা এই হামলায় আহত তাঁদের দ্রুত সুস্থতা প্রার্থনা করছি। 

24/31

আয়ুষ্মান খুরানা- এই ঘটনার আমি বিস্মিত। শহিদদের পরিবারের প্রতি আমার সমবেদনা রইল। 

25/31

করণ জোহর-পুলওয়ামার শহিদ ও তাঁদের পরিবারের প্রতি সমবেদনা রইল। 

26/31

তাপসী পান্নু-এধরনের হত্যাকাণ্ড বেদনাদায়ক। আমি শহীদদের জন্য প্রার্থনা জানাচ্ছি। আমি আমার জীবনে এই ঘৃণার শেষ দেখতে চাই। আমি পুলওয়ামার শহিদ জওয়ান ও তাঁদের পরিবারের জন্য প্রার্থনা করছি। 

27/31

অভিষেক বচ্চন-আজ যখন দেশজুড়ে ভালোবাসা দিবস সেলিব্রেট করছে তখন পুলওয়ামা থেকে এধরনের ঘৃণ্যতম ঘটনার খবর আসছে। আমি পুলওয়ামার ওই সমস্ত শহিদদের পরিবারের জন্য প্রার্থনা করছি। 

28/31

অজয় দেবগন- ভয়ানক ও অসহনীয় একটা ঘটনা। এর বিরুদ্ধে রাগ ভাষায় প্রকাশ করা সম্ভব নয়।

29/31

ঋষি কাপুর- এটা একটা লজ্জাজনক, নন্দনীয় একটা কাজ। এই কাজ এক্কেবারেই কাপুরুষের মতো। এই জঘন্য অপরাধীরা কখনওই কাশ্মীরের মানুষের বন্ধু হতে পারে না। আমি এই সমস্ত সাহসীদের পরিবারের পাশে রয়েছি। 

30/31

শাবানা আজমি-এই জঘন্য অপরাধের পিছনে যারা রয়েছে তাদের কি কাউকে রেহাই দেওয়া হবে? এটা একটা নির্বোধ হত্যাকাণ্ড। মানবজীবনের প্রতি এত উপেক্ষা? পুলওয়ামার এই খবরে আমি বিস্মিত। আমি এধরনের হামলার তীব্র নিন্দা করছি। আমি সকলকে এই শহিদদের পরিবারের জন্য একজোট হওয়ার আহ্বান জানাচ্ছি। 

31/31

জাভেদ আখতার- CRPF জওয়ানদের সঙ্গে আমার এক অন্যরকম সম্পর্ক রয়েছে। আমি সেনা জওয়ানদের জন্য অনেক গান লিখেছি। বহু CRPF আধিকারিকদের আমার সাক্ষাৎ হয়েছে। আমি এই সাহসীদের কাছ থেকেই শ্রদ্ধা করতে ও ভালোবাসতে শিখেছি। আমি এই শহিদদের জন্য ও তাঁদের প্রিয়জনদের জন্য গভীর দুঃখপ্রকাশ করছি।