Kajol: ‘দ্য ট্রায়াল’-ই প্রথম নয়, অতীতেও পর্দায় ঠোঁটে ঠোঁট রেখেছেন কাজল...

Kajol On screen lip kiss: দীর্ঘ ২৯ বছর পর শর্ত ভাঙলেন কাজল। অনস্ক্রিন সহ অভিনেতার ঠোঁটে ঠোঁট রাখতে নারাজ ছিলেন তিনি। তবে ট্রায়ালে সেই শর্ত ভাঙলেন কাজল। অনস্ক্রিন লিপ কিস করলেন আলি খান ও যীশু সেনগুপ্তকে। তবে এই প্রথম নয়, এর আগেও পর্দায় লিপ কিস করেছেন কাজল।

| Jul 16, 2023, 15:48 PM IST
1/6

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ওটিটির ওয়েব সিরিজে ডেবিউ করলেন কাজল। ট্রায়ালে তাঁকে দেখা গেল একজন আইনজীবী, একজন স্ত্রী ও এক মায়ের চরিত্রে।  

2/6

ট্রায়ালে কাজল তাঁর দীর্ঘ ২৮ বছরের একটি শর্ত ভেঙেছেন। বিগত প্রায় তিন দশক ধরে তিনি সহ অভিনেতার ঠোঁটে ঠোঁট রাখেননি। এবার সেই শর্ত ভাঙলেন তিনি।  

3/6

ওয়েব সিরিজে অভিনেতা আলি খানকে দেখা যায় কাজলের প্রাক্তনের চরিত্রে। মাস খানেক আগেই অভিনেতা এক ইউটিউবারের কাছে ফাঁস করেছিলেন এই সিরিজে তিনি কাজলের সঙ্গে লিপ কিস করেছেন।  

4/6

শুধু আলিই নয়, ট্রায়ালে কাজল তাঁর অনস্ক্রিন স্বামী যীশু সেনগুপ্তর সঙ্গেও ফ্রেঞ্চ কিস করেছেন ছয় নম্বর এপিসোডে। সেই কিস থেকেই ফের যীশু ও কাজলের সম্পর্কে হারিয়ে যাওয়া প্রেম ফিরে আসে।  

5/6

তবে এই প্রথম নয়, এর আগেও পর্দায় ঠোঁটে ঠোঁট রেখেছেন কাজল। ১৯৯২ সালে মুক্তিপ্রাপ্ত বেখুদি ছবিতে কাজল লিপ কিস করেন তাঁর সহ অভিনেতা কমল সাদানাহকে। সম্প্রতি সালাম ভেঙ্কি ছবিতে ফের একসঙ্গে দেখা যায় তাঁদের।  

6/6

এরপর ১৯৯৪ সালে ইয়ে দিললগি ছবিতে অক্ষয় কুমারের সঙ্গে একটি লিপ কিসের দৃশ্য শ্যুট করেন কাজল। জনপ্রিয় গান দেখো জরা দেখো-য়ে বৃষ্টির মাঝে অক্ষয়ের ঠোঁটে ঠোঁট রাখেন কাজল। তবে এরপরই অনস্ক্রিন চুম্বনে ইতি টানেন অভিনেত্রী।