ন্যাশনাল স্কুল অফ ড্রামা-য় তখন পড়ছেন অভিনেতা, বাবার স্মৃতিতে বিভোর ইরফান পুত্র

May 06, 2020, 13:38 PM IST
1/7

গত বুধবারই সকলকে ছেড়ে নিরুদ্দেশের উদ্দেশ্যে যাত্রা করেছেন ইরফান খান। ওইদিনই বাবার শেষকৃত্য করেছেন ইরফানের দুই ছেলে বাবিল ও আয়ান। বাবার স্মৃতিতে বিভোর বাবিল তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ইরফান খানের ন্যাশনাল স্কুল অফ ড্রামা-য় পড়ার সময়কার কিছু ছবি। (ছবি সৌজন্য- বাবিল খানের ইনস্টাগ্রাম)

2/7

ন্যাশনাল স্কুল অফ ড্রামা-য় পড়ার সময় ইরফান খানের অভিনয়ের সাদা-কালো কিছু ছবি শেয়ার করেছেন বাবিল খান।  (ছবি সৌজন্য- বাবিল খানের ইনস্টাগ্রাম)

3/7

ন্যাশনাল স্কুল অফ ড্রামায় পড়ার সময় মঞ্চে ইরফান খান। সেসময় ইরফান খানের সঙ্গে ন্যাশনাল স্কুল অফ ড্রামায় একইসঙ্গে পড়তে তাঁর স্ত্রী তৎকালীন বান্ধবী সুতপা শিকদার।  (ছবি সৌজন্য- বাবিল খানের ইনস্টাগ্রাম)

4/7

ন্যাশনাল স্কুল অফ ড্রামায় পড়র সময়কার এই ছবি একবার নিজেই শেয়ার করেছিলেন ইরফান। লিখেছেন, 'ও ভি কেয়া দিন থা'। (ছবি-টুইটার)

5/7

ন্যাশনাল স্কুল অফ ড্রামায় পড়ার সময় ইরফান ও সুতপা শিকদার। (ছবি-টুইটার)

6/7

ইরফান খান এক সাক্ষাৎকারে নিজেই জানিয়েছিলেন, তিনি প্রথমে অভিনয় করবেন একথা বলে ন্যাশনাল স্কুল অফ ড্রামা পড়তে আসছেন, একথা তিনি তাঁর মা-কে বলেননি। কারণ সেসময় অভিনয়কে তাঁর পরিবার ভালো চোখে দেখত না। 

7/7

ইরফান সাক্ষাৎকারে বলেছিলেন, তিনি তাঁর মা কে বলেছিলেন, তিনি অভিনয় নিয়ে পড়াশোনার পর জয়পুর বিশ্ববিদ্যালয়ে পড়াবেন। তবে শেষপর্যন্ত অভিনয়কেই পেশা হিসাবে বেছে নেন ইরফান।