IPL 2023: বাইশ গজের যুদ্ধে লড়াকু ক্রিকেটারদের, উষ্ণতা ছড়ানো সুন্দরী স্ত্রীদের চিনে নিন

আগামী ৩১ মার্চ থেকে শুরু হচ্ছে এবারের আইপিএল ভারতীয় দলের প্রথমসারির ১০ জন ক্রিকেটারের হট স্ত্রী ও বান্ধবীদের সঙ্গে পরিচয় করে নিন।  

| Mar 29, 2023, 17:36 PM IST

সব্যসাচী বাগচী 

আইপিএল (IPL) মানেই ক্রিকেটের সঙ্গে গ্ল্যামারের ছোঁয়া। সেই ২০০৮ সাল থেকে এই টি-টোয়েন্টি লিগের শুরু থেকেই হাত ধরাধরি করে চলছে ব্যাট-বলের লড়াই ও ফ্যাশন। ক্রিকেটের ব্যাকরণ যেমন বদলেছে, তেমনই মাঠের বাইরের ছবিও বদলে গিয়েছে। গ্ল্যামার আর ক্রিকেট সমার্থক হয়ে গিয়েছে। আগামী ৩১ মার্চ থেকে শুরু হচ্ছে এবারের আইপিএল (IPL 2023) ভারতীয় দলের প্রথমসারির ১০ জন ক্রিকেটারের হট স্ত্রী ও বান্ধবীদের সঙ্গে পরিচয় করে নিন।  

1/10

সাক্ষী সিং ধোনি

Sakshi Singh Dhoni

২০১০ সালের ৪ জুলাই মহেন্দ্র সিং ধোনির সঙ্গে তাঁর বিয়ে হয়। ২০১৫ সালের বিশ্বকাপ চলার তাঁদের সঙ্গে আসে ছোট্ট জিভা। সোশ্যাল মিডিয়ায় সাক্ষীর ভালোই আনাগোনা আছে। এর পাশাপাশি স্টেডিয়ামেও তাঁর উজ্জ্বল উপস্থিতি থাকে। 

2/10

অনুষ্কা শর্মা

Anushka Sharma

বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা বরাবরই গ্ল্যামারাস। বড়পর্দায় অভিনয়ের সময়, ছোটপর্দায় বিজ্ঞাপনে তাঁকে যেমন চোখধাঁধানো সুন্দরী দেখতে লাগে, তেমনই ক্রিকেট খেলার সময় গ্যালারিতেও একইরকম আকর্ষণীয় বিরাট কোহলির স্ত্রী। তিনি সবসময়ই আকর্ষণের কেন্দ্রে থাকেন।

3/10

রিতিকা সাজদে

Ritika Sajdeh

ভারতীয় দল ও মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ক রোহিত শর্মার স্ত্রী রিতিকা সাজদের ফ্যাশন সেন্স প্রশংসনীয়। তাঁকে দেখে আদুরে, মিষ্টি মেয়ে বলে মনে হয়। এতে তাঁর আকর্ষণ বহু গুণ বেড়ে গিয়েছে। ম্যাচ চলাকালীন নিয়মিত গ্যালারিতে দেখা যায় রিতিকাকে।

4/10

নাতাসা স্ট্যানকোভিচ

Natasa Stankovic

২০২২-এর আইপিএল চ্যাম্পিয়ন গুজরাট টাইটানসের অধিনায়ক হার্দিক পান্ডিয়ার স্ত্রী নাতাসা স্ট্যানকোভিচ নিয়মিত ম্যাচ দেখতে যান। তিনি গ্যালারি থেকে ক্রিকেটারদের উৎসাহ দেন। গতবার আইপিএল জয়ের পিছনে লেডি লাক অনেকটা কাজ করেছিল।

5/10

সঞ্জনা গণেশন

Sanjana Ganeshan

মুম্বই ইন্ডিয়ানসের পেসার জসপ্রীত বুমরা চোটের জন্য এবারের আইপিএল-এ খেলতে পারছেন না। তবে টেলিভিশনের অনুষ্ঠানের উপস্থাপক হিসেবে আছেন তাঁর স্ত্রী সঞ্জনা গণেশন। টেলিভিশনের অনুষ্ঠান উপস্থাপনা ছাড়াও মডেলিং, অভিনয় করেন সঞ্জনা। তিনি অত্যন্ত জনপ্রিয়।

6/10

দীপিকা পাল্লিকল

Dipika Pallikal

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের উইকেটকিপার-ব্যাটার দীনেশ কার্তিকের স্ত্রী দীপিকা পাল্লিকল প্রথম ভারতীয় হিসেবে মহিলাদের স্কোয়াশের বিশ্ব র‍্যাঙ্কিংয়ে সেরা ১০-এ জায়গা করে নেন। এই গ্ল্যামারাস স্কোয়াশ খেলোয়াড়কে ক্রিকেট মাঠে খুব বেশি দেখা যায় না। তবে অত্যন্ত খ্যাতনামা দীপিকা।

7/10

ধনশ্রী ভার্মা

Dhanashree Verma

রাজস্থান রয়্যালসের পেসার যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী ভার্মা যেমন সুন্দরী, তেমনই অনেক গুণও আছে তাঁর। পেশায় দাঁতের ডাক্তার, একইসঙ্গে কোরিওগ্রাফার ধনশ্রী। সোশ্যাল মিডিয়ায় তিনি অত্যন্ত জনপ্রিয়।

8/10

অদিতি হুন্ডিয়া

Aditi Hundia

২০২২-এর আইপিএল-এর সময় মডেল অদিতি হুন্ডিয়ার সঙ্গে ক্রিকেটার ঈশান কিশানের সম্পর্কের গুঞ্জন শোনা যায়। তাঁদের একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখা যায়। এখন অবশ্য আর তাঁদের সম্পর্কে তেমন কিছু শোনা যাচ্ছে না।

9/10

আথিয়া শেট্টি

Athiya Shetty

সম্প্রতি অভিনেত্রী ও মডেল আথিয়া শেট্টির সঙ্গে বিয়ে হয়েছে লখনউ সুপার জায়ান্টসের তারকা ব্যাটার কে এল রাহুলের। বিয়ের আগে থাকতেই তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। এবারের আইপিএল চলাকালীন গ্যালারিতে গ্ল্যামারের ছোঁয়া আনবেন আথিয়া।

10/10

রিভাবা জাদেজা

Rivaba Jadeja

রবীন্দ্র জাদেজার স্ত্রীকে খুব একটা মাঠে দেখা যায় না। তবে তাঁর অন্য এক পরিচয় আছে। গত বছর বিজেপি-র হয়ে নির্বাচনে লড়েছিলেন। এবং জয়লাভ করেন।