Durga Puja 2024: দৃষ্টিহীনদের উপস্থিতিতেই হবে প্রতিমার চক্ষুদান! কাশী বোস লেনের পুজো অন্যরকম...

Durga Puja 2024: ২০২৪ সালের মহালয়ার দিন, কাশী বোস লেন দুর্গাপুজো সমিতিতে রাজ্যের শিল্প ও বানিজ্য মন্ত্রী শশী পাঁজা মহাশয়া প্রতিমার চক্ষু দান করবেন। এই আয়োজনে উপস্থিত থাকবেন ৪৫ জন দৃষ্টিহীন ব্যক্তি, যারা ব্রেইল পদ্ধতির মাধ্যমে মায়ের চক্ষুদানের মুহূর্ত উপলব্ধি করবেন। তাদের সম্মানার্থে ভিআইপি পাস হিসেবে দেওয়া হবে কিউ আর কোড ব্রেইল স্ক্যানার।

| Oct 02, 2024, 17:45 PM IST

অয়ন ঘোষাল: ২০২৪ সালের মহালয়ার দিন, কাশী বোস লেন দুর্গাপুজো সমিতিতে রাজ্যের শিল্প ও বানিজ্য মন্ত্রী শশী পাঁজা মহাশয়া প্রতিমার চক্ষু দান করবেন। এই আয়োজনে উপস্থিত থাকবেন ৪৫ জন দৃষ্টিহীন ব্যক্তি, যারা ব্রেইল পদ্ধতির মাধ্যমে মায়ের চক্ষুদানের মুহূর্ত উপলব্ধি করবেন। তাদের সম্মানার্থে ভিআইপি পাস হিসেবে দেওয়া হবে কিউ আর কোড ব্রেইল স্ক্যানার।

1/6

২ অক্টোবর, মহালয়ার দিন, কাশী বোস লেন দুর্গাপুজো সমিতির প্রতিমার চক্ষু দান করবেন রাজ্যের শিল্প ও বানিজ্য মন্ত্রী শশী পাঁজা মহাশয়া।

2/6

দেবীর চক্ষুদানের বিশেষ মুহূর্তে উপস্থিত ছিলেন ৪৫ জন দৃষ্টিহীন ব্যক্তি, যারা ব্রেইল পদ্ধতির মাধ্যমে এই প্রক্রিয়া অনুভব করবেন।  

3/6

চক্ষুদানের অভিজ্ঞতা উপলব্ধি করার জন্য দৃষ্টিহীন ব্যক্তিদের হাতে তুলে দেওয়া হয়েছে কিউ আর কোড ব্রেইল স্ক্যানার সহ ভিআইপি পাস।  

4/6

পিতৃপক্ষের সমাপ্তি এবং দেবীপক্ষের সূচনার দিনটি একটি বিশেষ অভিজ্ঞতার মুহূর্ত। 

5/6

এই বছর দৃষ্টিহীন মানুষদের সম্মানে কাশী বোস লেনের পুজো ভিন্নমাত্রায় উদযাপিত হয়েছে।   

6/6

অনুষ্ঠান শুরু হয়েছিল ২ অক্টোবর, বুধবার, বেলা ১২ টায়, কাশী বোস লেন দুর্গাপুজো প্রাঙ্গণে।