England-এ KL Rahul-র সঙ্গেই রয়েছেন, ধরা পড়লেন Sunil Shetty-র মেয়ে আথিয়া!

Jun 09, 2021, 20:33 PM IST
1/7

বহুদিন ধরেই গুঞ্জন ভারতীয় দলের ক্রিকেটার KL রাহুলের সঙ্গে জমিয়ে প্রেম করছেন সুনীল শেঠির মেয়ে আথিয়া। যদিও এবিষয়ে তাঁরা প্রকাশ্যে কিছু স্বীকার করেননি। 

2/7

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

ইংল্যান্ডের সাউদাম্পটনে শুরু হতে চলেছে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ। যাতে যোগ দিতে ইতিমধ্যেই স্ত্রী ও মেয়েকে নিয়ে ইংল্যান্ড উড়ে গেছেন বিরাট কোহলি। পৌঁছেছেন KL রাহুলও। কিছু ইনস্টা পোস্ট থেকে অনুরাগীরা মনে করছেন কেএল রাহুলের সঙ্গে সেখানে গিয়েছেন অভিনেত্রী আথিয়া শেঠিও।

3/7

কিছুদিন আগে ইনস্টাগ্রামে আথিয়া শেঠি মেঘের ছবি পোস্ট করেন। যা দেখে অনুরাগীরা লেখেন,  সাউদাম্পটনের মেঘ কি এইরকম? কেউ লিখেছেন, আমি সর্বত্র কেএল রাহুলকে দেখতে পাচ্ছি। 

4/7

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি কেএল রাহুল কিছু বেগুনি ফুলের সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন, "রোদ ও ভাল অনুভূতি।" একই সময়ে, আথিয়া শেঠির ইনস্টা স্টোরিতেও একই ফুলের ছবি রয়েছে।

5/7

ঘুমতে যাওয়ার আরে একটি আকাশি রঙের জিন্সের জ্যাকেট পরে ছবি পোস্ট করেছেন আথিয়া। নেটিজেনদের দাবি জ্যাকেটটি আসলে কেএল রাহুলের। যার প্রমাণ হিসাবে তাঁরা কিছু ছবিও পোস্ট করেছেন। 

6/7

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

ইনস্টাগ্রাম স্টোরিতে একটি বাগানের সামনে দাঁড়িয়ে ছবি পোস্ট করেছেন সুনীল শেঠির মেয়ে আথিয়া। KL রাহুলকেও আরও একটি ছবিতে ওই একই বাগানে বসে থাকতে দেখা যাচ্ছে। 

7/7

KL রাহুল ও আথিয়া শেঠির ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে নেটিজেনদের কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। তাঁদের দাবি KL রাহুল ও আথিয়া একই সঙ্গে রয়েছেন।