Salman Khan-Rashmika Mandanna: ৩০ বছরের বড় সলমান, চরম লীলাখেলায় মাতবেন রশ্মিকা, কত টাকা নিচ্ছেন 'জাতীয় ক্রাশ'?

How Much Rashmika Mandanna Will Earn From Sikandar Movie With Salman Khan: সলমানের সঙ্গে জুটি বাঁধছেন রশ্মিকা! কত টাকা নিচ্ছেন দক্ষিণী হার্টথ্রব?  

May 15, 2024, 20:36 PM IST
1/6

সলমন খান ফের আসছেন ঈদে

Sikandar Salman Khan Movie Announcement

দিন ছয়েক আগেই 'ভাইজান'-এর ফ্য়ানদের দারুণ খুশির খবর শুনিয়েছে নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্টে। সলমান খানের কাছের বন্ধুর প্রযোজনায় আসতে চলেছে ‘সিকন্দর’। ঈদ মানেই সলমানের সিনেমা। চব্বিশে বড়পর্দা খেকে ব্রেক নেওয়া সলমানের পরের ছবি ২০২৫-এর ঈদেই। 

2/6

এই প্রথম একসঙ্গে সলমান-রশ্মিকা!

Salman Khan With Rashmika Mandanna

এই সিনেমায় প্রথমবার সলমানের সঙ্গে জুটি বাঁধছেন দক্ষিণী ইন্ডাস্ট্রির তারকা রশ্মিকা মন্দানা। 'ন্য়াশনাল ক্রাশ' নামেই গুগল যাকে একবারে চিনে নেয়। ২৮ বছর বয়সি রশ্মিকা স্ক্রিনে চুটিয়ে রোম্য়ান্স করবেন ৩০ বছরের বড় সালমানের সঙ্গে। 

3/6

রণবীর-রশ্মিকা

Rashmika Mandanna With Ranbir Kapoor

তেলেগু, কন্নড়, তামিল ছবিতে নিজের জায়গা করা রশ্মিকা ধীরে ধীরে হিন্দিতেও জমি তৈরি করছেন। ‘অ্যানিমল’-এ রণবীর কাপুরের সঙ্গে তাঁর দুরন্ত রসায়ন দর্শকদের মন জয় করে নিয়েছিল। সন্দীপ রেড্ডি ভাঙ্গা এককথায় চমকে দিয়েছিলেন রশ্মিকা-রণবীরকে টিমে নিয়ে।

4/6

রশ্মিকা মন্দানা কী বলেছেন ‘সিকন্দর’ নিয়ে

 Rashmika Mandanna On Salman Khan

পরিচালক এ আর মুরুগাদোসের সিনেমা ‘সিকন্দর’ সিনেমা। রশ্মিকা সোশ্য়াল মিডিয়ায় লিখেছিলেন, ‘অনেক দিন ধরেই পরের কাজের কথা অনেকই জানতে চেয়েছেন এবং এখানেই চমক! সিনেমাটির অংশ হতে পেরে আমি সত্যিই কৃতজ্ঞ এবং সম্মানিত বোধ করছি।’

5/6

‘সিকন্দর’ করতে কত নিচ্ছেন রশ্মিকা?

Rashmika Mandanna Sikandar Fees

এখন প্রশ্ন সলমানের সঙ্গে স্ক্রিনে জুটি বাঁধতে মোট কত টাকা নিচ্ছেন রশ্মিকা? ‘অ্যানিমল’-এ অভিনয়ের জন্য় রশ্মিকা নিয়েছিলেন ৪ কোটি টাকা। জানা যাচ্ছে সলমানের সঙ্গে কাজ করার জন্য় তিনি পারিশ্রমিকের অঙ্ক কিছুটা বাড়াচ্ছেন। তবে ঠিক কত টাকা রশ্মিকা নিচ্ছেন, তা এখনও জানা যায়নি।  

6/6

নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্টে ও সলমান খান

 Nadiadwala Grandson Entertainment And Salman Khan

প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা সলমানের দীর্ঘদিনের বন্ধু। এই প্রযোজকের ‘জুড়ওয়া’, ‘হার দিল জো পেয়ার করেগা’, ‘মুঝসে শাদি করোগি’, ‘জানেমান’ ও ‘কিক’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন সলমান। কিক মুক্তির প্রায় এক দশক পর আবার এক হলেন এই অভিনেতা-প্রযোজক জুটি।