Rajasthan Accident: ভয়ংকর সংঘর্ষ! অঘোরে প্রাণ গেল আট শিশু-সহ তিন...

Dholpur accident: গভীর রাতে যাত্রীবাহী বাস এবং টেম্পোর ভয়ংকর মুখোমুখি সংঘর্ষ। মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই ১১ জনের মৃত্যু হয়। নিহতদের মধ্যে নারী ও শিশুও রয়েছে। 

Oct 20, 2024, 11:36 AM IST
1/6

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গভীর রাতে যাত্রীবাহী বাস এবং টেম্পোর ভয়ংকর মুখোমুখি সংঘর্ষ। মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই ১১ জনের মৃত্যু হয়।  

2/6

নিহতদের মধ্যে নারী ও শিশুও রয়েছে। জানা গিয়েছে, দুর্ঘটনার সময় বেশীরভাগ যাত্রীরাই গভীর ঘুমে ছিলেন। ঘটনাটি ঘটে, রাজস্থানের ধোলপুর জেলায়।

3/6

পুলিস সূত্রে জানা গিয়েছে, সুনিপুরের কাছে এই দুর্ঘটনা ঘটেছে। গ্রামের কাছাকাছি NH11B-তে একটি স্লিপার কোচ বাস টেম্পোকে ধাক্কা দেয়। 

4/6

পুলিস আরও জানিয়েছে, নিহতরা বারি শহরের করিম কলোনির গুমাট মহল্লার বাসিন্দা। তারা বারাউলি গ্রামে তাদের আত্মীয়দের বাড়িতে গিয়েছিলেন এবং অনুষ্ঠানে যোগ দিয়ে ফিরছিলেন।   

5/6

রাতে সুনিপুর গ্রামের কাছে হঠাৎ একটি স্লিপার কোচ বাস সামনে থেকে আসা একটি টেম্পোকে ধাক্কা দেয়। যার কারণে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। 

6/6

এসময় ওই পরিবারের নারী ও শিশুরা একটি টেম্পোতে করে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। গভীর রাতে বাড়িতে পৌঁছানোর আগেই এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আট শিশু ছাড়াও দুই নারী ও একজন পুরুষ মারা যায়। আর আহত বাকি তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের জেলা হাসপাতালে রেফার করা হয়েছে। আহতদের মধ্যে স্লিপার কোচ বাসের চালক ও কন্ডাক্টরও রয়েছেন।