রাজ্যে বিধানসভা অধিবেশনের আগে ৪৬৭ জনের করোনার অ্যান্টিজেন টেস্ট! ৮ জনের রিপোর্ট পজেটিভ

Sep 08, 2020, 20:13 PM IST
1/5

সেপ্টেম্বরের ৯ ও ১০ তারিখে বিধানসভায় অধিবেশন বসছে। তবে করোনা সংক্রমণ থেকে বাঁচতে নজিরবিহীন সতর্কতা নিতে চায় বিধানসভা। যাঁরা বিধানসভার কক্ষে ঢুকবেন, তাঁদের প্রত্যেককেই বাধ্যতামূলক ভাবে rapid antigen test করাতে হবে। তথ্য ও ছবি: কমলিকা সেনগুপ্ত।

2/5

মন্ত্রী থেকে বিধায়ক ও যে কোনও বিভাগের কর্মচারী— সকলকেই এ বার থেকে বাধ্যতামূলক ভাবে rapid antigen test করাতে হবে। এমন কী, সাংবাদিকদেরও বিধানসভায় প্রবেশের আগে এই টেস্ট করাতেই হবে। তথ্য ও ছবি: কমলিকা সেনগুপ্ত।

3/5

এই পদক্ষেপের অঙ্গ হিসাবে ৮ সেপ্টেম্বর, মঙ্গলবার সকাল সাড়ে ১০টা থেকে বিকল ৫টা পর্যন্ত অ্যান্টিজেন টেস্ট করানো হচ্ছে। তথ্য ও ছবি: কমলিকা সেনগুপ্ত।

4/5

এখনও পর্যন্ত অরূপ রায়, বিমান বন্দ্যোপাধ্যায়, অসিত মিত্র, শিউলি সাহা, স্মিতা বক্সি, তাপস রায়, মলয় ঘটকের মতো শীর্ষস্থানীয় মন্ত্রী থেকে বিধায়ক করোনার অ্যান্টিজেন টেস্ট করিয়েছেন। তথ্য ও ছবি: কমলিকা সেনগুপ্ত।

5/5

এই পরীক্ষার জন্য বিধানসভায় রয়েছে একটি বিশেষ মেডিকেল টিম। সূত্রের খবর, মঙ্গলবার মোট ৪৬৭ জনের rapid অ্যান্টিজেন টেস্ট করা হয়। এর মধ্যে সিপিআইএম নেতা সুজন চক্রবর্তীর গাড়ির চালক-সহ মোট ৮ জনের রিপোর্ট পজেটিভ এসেছে। তথ্য ও ছবি: কমলিকা সেনগুপ্ত।