Haridebpur Murder: মাথায় আঘাত! মেঝেতে রক্তের দাগ, হরিদেবপুরে বাড়ির শৌচালয়ে উদ্ধার মৃতদেহ

Mar 09, 2022, 20:29 PM IST
1/8

নিজের ঘরের শৌচালয়েই উদ্ধার বাপ্পা ভট্টাচার্য(৪২) নামে এক ব্যক্তির মৃতদেহ। ঘরের মেঝেতে রক্তের দাগ, মৃতদেহের মাথায় আঘাতের চিহ্ন। পুলিসের প্রাথমিক তদন্তে অনুমান খুনই করা হয়েছে ওই ব্যক্তিকে। হরিদেবপুরের জিয়াদাগোটের বাসিন্দা।

2/8

প্রতিবেশী সূত্রে খবর, লালবাজারের উল্টো দিকে একটি চা পাতা বিক্রির দোকানে কর্মচারী ছিলেন বাপ্পা ওরফে সিদ্ধার্থ ভট্টাচার্য। গত শনিবার থেকে তিনি আর কাজে যাননি। রবিবার তাঁর সঙ্গে কথা হয় স্ত্রী পিঙ্কি ভট্টাচার্যের। তার পর থেকেই ফোন বন্ধ। 

3/8

মঙ্গলবার পিঙ্কি এক প্রতিবেশীকে ফোন করে বলেন বাড়িতে গিয়ে বাপ্পার খোঁজ নেওয়ার জন্য। প্রতিবেশী মুন্না বর্মন এসে দেখেন দোতলার বাথরুমে রক্তাক্ত অবস্তায় পড়ে রয়েছেন বাপ্পা। এরপরই খবর যায় হরিদেবপুর থানায়। ঘটনাস্থলে যান ডিসিডিডি স্পেশাল দেবস্মিতা দাস।  

4/8

পুলিস এসে ছাদে, ঘরের মেঝেতে রক্তের দাগ দেখতে পেয়েছে। মৃতের মাথায় মিলেছে আঘাতের চিহ্ন। মৃতের জামাই অরূপ দাস বলেন, ঘরের সব জিনিসপত্র ছড়ানো ছিটানো ছিল। পুলিসের প্রাথমিক অনুমান খুন করার আগে মারধর করা হয়েছিল বাপ্পাকে। পিঙ্কি ভট্টাচার্য কাজ করেন বেঙ্গালুরুর এক বিউটি পার্লারে।  

5/8

মৃতের মেয়ে মহামায়া ভট্টাচার্য বলেন, তারা পানিহাটের বাসিন্দা। একবছর হয়েছে এই নতুন বাড়ি তৈরি হয়েছে। তবে তাঁরা এখানে আরও একবছর আগে থেকেই একটি বাড়িতে ভাড়া থাকতে শুরু করেন। বাবার সঙ্গে কারও কোনও শত্রুতা ছিল না। তিনি এখানে একাই থাকতেন।

6/8

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, কাজের উদ্দেশে রোজ সকাল ৮টায় বাড়ি থেকে বেরিয়ে যেতেন বাপ্পা ভট্টাচার্য। বাড়ি ফিরতে রাত প্রায় নটা হয় যেত। রাতে মদ খেতেন তিনি।

7/8

পরিবারের সদস্যরা পুলিশকে জানিয়েছে, রবিবার দুই বন্ধুর আসার কথা ছিল বাড়িতে।

8/8

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান খুন হয়েছেন বাপ্পা ভট্টাচার্য। যদিও ময়না তদন্তের রিপোর্ট এলেই মৃত্যুর প্রকৃত কারণ সম্পর্কে নিশ্চিত হবেন তদন্তকারী আধিকারিকরা। এদিন লালবাজারের সায়েন্টিফিক উইংস , থ্রি ডি লেজার স্ক্যানার দিয়ে ঘটনার পুনর্গঠনের করার চেষ্টা করেন। ফরেনসিক আধিকারিকরাও ঘর থেকে নমুনা সংগ্রহ করেন। ফরেনসিক বিশেষজ্ঞ তন্ময় মুখার্জি বলেন, ঘরের ভেতর রক্তের দাগ পাওয়া গিয়েছে। বেশকিছু জিনিস ছড়ানো ছিটানো অবস্থায় ছিল। তবে তদন্তের সার্থে এর থেকে বেশি কিছু বলা সম্ভব নয়।