সাবেকি অনুষ্ঠান হোক বা ক্যাজুয়াল ডে-আউট, ট্রাই করুন দীপিকা পাড়ুকোনের হেয়ারস্টাইল

Apr 16, 2021, 14:16 PM IST
1/9

দীপিকার মতো এইরকম ক্লাসিক হেয়ারস্টাইল করার জন্য মেসি লো বান করে নিতে পারেন, যা দেখতেও খুব স্টাইলিশ। সামান্য চুল আঁচড়ে, চুল খোলাও রাখতে পারে। দীপিকার এই হেয়ারস্টাইলে আপনাকে দেখাবে অনবদ্য।

2/9

দীপিকার মতো এইরকম হেয়ারস্টাইল করার জন্য চুলের সামনের বেশির ভাগ অংশ নিয়ে উপরের দিকে নিয়ে হাফ বান করুন, যেকোনো ক্যাজুয়াল লুকের সঙ্গে মানাবে এই হেয়ারস্টাইল। 

3/9

দীপিকার ক্লাসিক বান দেখতে যতটা সুন্দর, বানানো ততটাই সহজ।  খুব বেশি মেকআপ না করে শুধু চোখটা হাইলাইট করে এই বান করলেই আপনাকে ডিগ্নিফায়েড লুক এনে দেবে।

4/9

মাঝখানে সিঁথি কেটে তৈরি করা স্লিক বান, ভালো করে চুল আঁচড়ে নিয়ে মাথা নিচু করে সব চুল সামনের দিকে নিয়ে একটা খোঁপা অথবা মেসি টপ বান আপনাকে এনে দেবে ক্লাসিক লুক। 

5/9

জমকালো একটা শাড়ি পরলে তার সঙ্গে একটা সিম্পল খোঁপা বা লং পনিটেল করতে পারেন, যে কোনও অনুষ্ঠানে ট্রাই করতে পারেন এই হেয়ারস্টাইল।

6/9

আপনার চুল যদি স্ট্রেট হয় তাহলে  মাঝখানে সিঁথি করে চুল খোলা রাখুন, আবার মাঝখানে সিঁথি কেটে তৈরি করতে পারেন বান, যাতে আপনাকে খুব সুন্দর দেখাবে।  যেকোনো ভারতীয় পোশাক যেমন শাড়ি, লেহেঙ্গা, চুড়িদার কিম্বা ঘাঘরার সঙ্গে মানাবে  এই স্টাইল।

7/9

যে কোন অনুষ্ঠানে যাওয়ার জন্য ভারি গয়না পরেন, তাহলে এইরকম হেয়ারস্টাইল করলে ভাল। মাঝখানে সিঁথি করে একটা সিম্পল বান তৈরি করে নিন ঘাড়ের কাছে। লো বান করবেন কিন্তু ভারি ডিজাইনের গয়নার সঙ্গে হাল্কা মেকআপ করুন। চোখে ঘন করে কাজল পরুন, যদি শাড়ি পরেন তাহলে একপাল্লা করে পরুন। এই সাজ আপনাকে অভিনব দেখাবে।    

8/9

দীপিকা পাডুকোনের এই হেয়ারস্টাইলটা ট্রাই করে দেখতে পারেন। বিয়েরবাড়ির অনুষ্ঠানের জন্য এটা কিন্তু একদম পারফেক্ট। যিনি আপনাকে সাজাবেন, তাঁকে বলুন আপনার চুল এভাবে বাঁধতে। আর যদি আপনি নিজেই সাজেন তাহলে, সামনের দিক থেকে চুলে নট করে পিছনে নিয়ে যান এবং সবকটা চুলের গোছা একসাথে পিন দিয়ে সেট করে নিন। এবারে পিছন দিকের চুল নিয়ে একসাথে লো বান করে নিন। এই ধরনের হেয়ারস্টাইল যে কোনো শেপের মুখেই খুব ভালো লাগে।

9/9

দীপিকার মতো এইরকম হেয়ারস্টাইল করার জন্য চুল খুলে রাখুন আর সোজা সিঁথি কেটে মাথার সামনের অংশের চুল কানের দুপাশ থেকে মাথার পেছনদিকে নিয়ে যান। যখন সামনে থেকে মাথার পেছনদিকে চুলের গোছা নিয়ে যাবেন, বিনুনি বাঁধতে বাঁধতে নিয়ে যান। দুদিকের চুলের গোছা একসাথে করে পেছনদিকে পিন আটকে নিন যাতে চুল খুলে না যায়। আর শাড়ির সঙ্গে হেয়ারস্টাইল হিসেবে সাধারণ বিনুনি করতে পারেন।