Govinda: বয়ানে অসঙ্গতি গোবিন্দার! জারি তদন্ত, হাসপাতাল থেকে বেরতেই চোখে জল মেয়ে টিনার...

Govinda released from Hospital: শুক্রবার হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন গোবিন্দা। হাসপাতাল থেকে বেরিয়েই সবাইকে ধন্যবাদ জানালেন অভিনেতা। তবে তাঁর পায়ে কীভাবে গুলি লাগল, তা নিয়ে তদন্ত শুরু করেছে মুম্বই পুলিস। তদন্তে বিভিন্ন অসঙ্গতি পেয়েছে পুলিস। 

| Oct 04, 2024, 15:25 PM IST
1/7

ঘর ওয়াপসি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: শুক্রবার হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন গোবিন্দা। মঙ্গলবার (১ অক্টোবর) ভোর ৪টা ৪৫ মিনিটে নিজ বাড়িতে পায়ে গুলিবিদ্ধ হন অভিনেতা-শিবসেনা নেতা গোবিন্দা।  

2/7

ঘর ওয়াপসি

মঙ্গলবার ভোরবেলায় কলকাতার একটি ইভেন্টে আসার জন্য বাড়ি থেকে বেরোচ্ছিলেন গোবিন্দা। তার আগে নিজের লাইসেন্সকৃত রিভলবার চেক করার সময়ে তাঁর হাত থেকে পড়ে ফায়ার হয়। আর গুলি গিয়ে লাগে অভিনেতার বাঁ পায়ের হাঁটুর নিচে।   

3/7

ঘর ওয়াপসি

সেই সময় বাড়িতে একাই ছিলেন অভিনেতা। তিনি তাঁর চিকিত্‍সককে ফোন করলে ভোর ৫টায় তিনিই গোবিন্দাকে নিয়ে যান হাসপাতালে।   

4/7

ঘর ওয়াপসি

হাসপাতালে নিয়ে যাওয়ার পরেই তাঁর পা থেকে গুলি বের করে দেন ডাক্তাররা। পায়ে প্রায় ১০টি স্টিচ পড়েছে অভিনেতার। শুক্রবার বাড়ি ফিরলেন অভিনেতা।   

5/7

ঘর ওয়াপসি

হাসপাতাল থেকে বেরিয়েই সবাইকে ধন্যবাদ জানালেন গোবিন্দা। তাঁর জন্য প্রার্থনা করার জন্য ফ্যানেদের ভালোবাসা জানান।   

6/7

ঘর ওয়াপসি

ইতোমধ্যেই গোবিন্দার বন্দুকটি বাজেয়াপ্ত করেছে মুম্বই পুলিস। তাঁর গোটা টিমকে জিজ্ঞাসাবাদও করেছে। সেখানেই অসঙ্গতি পেয়েছে মুম্বই পুলিস।   

7/7

ঘর ওয়াপসি

হাসপাতাল থেকে বেরনোর সময় গোবিন্দার পায়ে প্লাস্টার দেখা যায়, আপাতত বেশ কয়েকদিন বিশ্রামেই থাকবেন অভিনেতা। এদিন গোবিন্দা হাসপাতাল থেকে বেরতেই চোখে জল বাঁধ মানল না অভিনেতার মেয়ে টিনার।