Mohana Maiti: দর্শকরা কি জানেন ছোটপর্দার 'গৌরী' ফিরছেন?

Mohana Maiti: ফের টিভি পর্দায় ফিরছেন 'গৌরী এলো' ধারাবাহিকের মোহনা মাইতি। সূত্রের খবর,  ফের জি বাংলার পর্দাতেই দেখা যাবে তাঁকে। 

May 01, 2024, 19:38 PM IST
1/6

মোহনা মাইতি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টেলিপাড়ার অন্যতম জনপ্রিয় তরুণ অভিনেত্রী মোহনা মাইতি। জি বাংলার 'গৌরী এলো' ধারাবাহিকে মুখ্য চরিত্র গৌরীর ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। তারপর থেকেই জনপ্রিয়তার শিখরে চলে যান মোহনা। গত বছর নভেম্বরেই শেষ হয়েছে সিরিয়ালটি।

2/6

মোহনা মাইতি

সিরিয়ালটি শেষ হওয়ার পর থেকেই মোহনার ফ্যানেরা তাঁকে ফের পর্দায় দেখার জন্য তীব্র প্রতীক্ষায় ছিলেন। অবশেষে, ফের টিভি পর্দায় ফিরছেন অভিনেত্রী। সূত্রের খবর, জি বাংলার পর্দাতেই দেখা যাবে তাঁকে। 

3/6

মোহনা মাইতি

শোনা গিয়েছে,  বেঙ্গল টকিজ এর হাত ধরে আবার নতুন কাজ শুরু হচ্ছে মোহনার। বেশ কয়েকজন নায়িকার লুক সেট হয়েছিল এই মেগার জন্য, তবে মোহনাকেই বেছে নিয়েছেন নির্মাতারা।

4/6

এক সংবাদ সংস্থাকে মোহনা এ প্রসঙ্গে জানিয়েছেন, '‘হ্যাঁ, এই খবরটা সত্যি আমি শীঘ্রই ছোটপর্দায় ফিরব। তবে এর চেয়ে বেশিকিছু বলা আমার পক্ষে এখন সম্ভব নয়।'

5/6

মোহনা মাইতি

মোহনার বিপরীতে দেখা যাবে  টুম্পা অটোওয়ালী খ্যাত অভিনেতা সায়ন বোসকে। ফের দর্শকেরা নতুন জুটি দেখতে চলেছেন।

6/6

মোহনা মাইতি

ডান্স বাংলা ডান্স প্রতিযোগী হয়ে বিনোদন জগতে যাত্রা শুরু করেছিলেন মোহনা। এরপরই গৌরী এল ধারাবাহিক থেকে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন অভিনেত্রী।