Father's Day: লেন্সবন্দি বলি, টলি, ও ক্রিকেট জগতের তারকা ও তাঁদের সন্তানরা

Jun 20, 2021, 15:46 PM IST
1/11

বলিউড বাদশা শাহরুখ খানের ৩ সন্তান। ১৯৯৭-র ১৩ নভেম্বর জন্ম হয় ছেলে আরিয়ানের। বর্তমানে আরিয়ান ২৩ বছরের। তিন বছর পর ২০০০ সালে জন্ম হয় মেয়ে সুহানার, বর্তমান বয়স ২১। ২০১৩ সালে সারোগেসির মাধ্যমে জন্ম হয় ছোট্ট আব্রামের, বর্তমানে আব্রাম ৮ বছরের। 

2/11

একটি মেয়ে ও একটি ছেলে দুই সন্তানের বাবা বলিউড অভিনেতা অজয় দেবগন। ২০০৩ সালে জন্ম হয় নাইসা দেবগনের, বর্তমানে নাইসা ১৮ বছরের। ২০১০-এ জন্ম হয় ছেলে যুগ-এর, ওর বয়স ১১ বছর।

3/11

ক্রিকেটার সৌরভ গঙ্গোপাধ্যায়ের একটি মাত্র সন্তান, সানা গঙ্গোপাধ্যায়। বর্তমানে সানার ২১ বছরের। 

4/11

দুই সন্তানের বাবা ক্রিকেট তারকা সচিন তেন্ডুলকর। সারা ও অর্জুন। বর্তমানে সারার বয়স ২৩ বছর আর অর্জুনের বয়স ২১। 

5/11

দুই সন্তানের বাবা বলিউডের 'গ্রিক গড' হৃত্বিক রোশন। নাম রেহান (বয়স ১৫) ও হৃদান (১৩ বছর)।

6/11

৪ সন্তানের বাবা বলি অভিনেতা সইফ আলি খান। অমৃতা সিং ও সইফের দুই সন্তান ইব্রাহিম আলি খান ও সারা আলি খান। দ্বিতীয় স্ত্রী করিনা কাপুর খান ও সইফের দুই ছেলে, তৈমুর আলি খান এবং সদ্যোজাত সন্তানের নাম অবশ্য এখনও প্রকাশ করা হয়নি।

7/11

তিন সন্তানের বাবা বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। প্রথম স্ত্রী রীনা দত্ত ও আমিরের দুই ছেলেমেয়ে জুনেইদ খানও ইরা খান। দ্বিতীয় স্ত্রী কিরণ রাও ও আমিরের ছেলের নাম আজাদ।

8/11

২০২১-র ১১ জানুয়ারি কন্যা সন্তানের বাবা হন ক্রিকেটার বিরাট কোহলি। নাম রাখেন ভামিকা।

9/11

ছোট্ট অগস্ত্যর সঙ্গে ক্রিকেট তারকা হার্দিক পান্ডিয়া। গত বছর ৩০ জুলাই হার্দিক ও নাতাশা স্ট্যানকোভিচের জীবনে আসে তাঁদের সন্তান।

10/11

একমাত্র ছেলে তৃষাণজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বর্তমানে দশম শ্রেণিতে পড়ে প্রসেনজিৎ-অর্পিতার ছেলে তৃষাণজিৎ।

11/11

আদরে মেনে নবন্যার সঙ্গে টলিউড সুপারস্টার জিৎ। সঙ্গে রয়েছেন স্ত্রী মোহনাও। ২০১২ সালে জিৎ ও মোহনা জীবনে আসে ছোট্ট নবন্যা। বর্তমানে নবন্যার বয়স ৯ বছর।