ডেলিভারি-র সময় অনুষ্কার পাশে থাকতে পারবেন না বিরাট কোহলি!

Aug 29, 2020, 12:14 PM IST
1/5

সোশ্যাল মিডিয়ায় স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি জানিয়েছিলেন, ২০২১ জানুয়ারি মাসে তাঁদের সংসারে নতুন অতিথি আসছে।

2/5

সন্তানসম্ভবা স্ত্রীকে রেখেই কোহলিকে আপাতত আইপিএল খেলতে আরবে যেতে হয়েছে। তবে এবার স্ত্রীর ডেলিভারির সময়ও কোহলি পাশে থাকতে পারবেন কি না তা নিয়ে সংশয় দেখা দিয়েছে। 

3/5

মেয়ে জিভার জন্মের সময় এম এস ধোনি স্ত্রীর পাশে থাকতে পারেননি। সেই সময় তিনি জাতীয় দলের সঙ্গে সফররত ছিলে্ন। পরে এই নিয়ে ধোনিকে প্রশ্ন করা হলে তিনি বলেছিলেন, ''আমি জাতীয় দলের ডিউটিতে ছিলাম। বাকি সব কিছু সেই সময় অপেক্ষা করতে পারে।'' এবার কোহলিও কি সন্তানের জন্মের সময় স্ত্রীর পাশে থাকতে পারবেন না!

4/5

বছরের শেষে অস্ট্রেলিয়া সফরে যাবে টিম ইন্ডিয়া। এদিকে জানুয়ারি মাসে অনুষ্কা শর্মা প্রথম সন্তানের জন্ম দেবেন। সেই সময় কোহলি থাকতে পারেন অস্ট্রেলিয়ায়। ক্রিকেট অস্ট্রেলিয়াকে বিসিসিআই জানিয়ে দিয়েছে, কোহলি অস্ট্রেলিয়া সফরে যাবেন। 

5/5

ডিসেম্বরে চারটি টেস্ট, তিনটি ওয়ানডে ও টি-২০ খেলতে ভারতীয় দল অস্ট্রেলিয়া যাবে। বোর্ডের এক কর্তা জানিয়েছেন, কোহলিে সেই সিরিজে পাওয়া যাবে। কারণ, ভারতীয় অধিনায়ক ওই সিরিজে না যাওয়ার ব্যাপারে বোর্ডকে কিছুই জানাননি। তবে সিরিজের মাঝে কোহলিকে দেশে ফিরতে হল আলাদা ব্যাপার।