Eden Gardens | KKR: মাঠে নামছেন নাইটরা, বদলে গেলে ঘরের চেহারা! দেখুন ইডেনের চোখ ধাঁধানো মেকওভার

| Apr 02, 2023, 17:43 PM IST
1/9

ইডেনের নতুন লুক

Eden Gardens New look

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সময়ের সঙ্গে সঙ্গে বদলে গিয়েছে ইডেন গার্ডেন্স। আগামী ৬ এপ্রিল আরসিবি-র বিরুদ্ধে ইডেনে প্রথম হোম ম্যাচ খেলতে নামছে কেকেআর। আইপিএলের কথা মাথায় রেখেই একেবারে বদলে গেল নীতীশ রানাদের ঘরের চেহারা। ক্রিকেট স্বর্গোদ্যানের চোখ ধাঁধানো মেকওভার দেখে থ হয়ে গিয়েছেন কলকাতার ফ্যানরা। এই প্রতিবেদনে রইল ইডেনের নতুন লুকের ভার্চুয়াল ট্যুর। ছবি দেখলে মাথা ঘুরে যাবে। এই ফোটো গ্যালারিতে ব্যবহৃত ইডেনের অন্দরসজ্জার প্রতিটি ছবি নেওয়া হয়েছে ক্রিকেট অ্যাসোসেয়িশন অফ বেঙ্গলের ফেসবুক পেজ থেকে।

2/9

ইডেনের নতুন মিডিয়া সেন্টার, কর্পোরেট বক্স

 New look Media Centre, Corporate Box

ক্রিকেট দুনিয়ার অন্যতম সেরা স্টেডিয়াম ইডেন। এই নিয়ে কোনও সন্দেহ নেই। এবার ইডেনে আইপিএল কভার করতে আসা সাংবাদিকদের জন্য থাকছে একেবারে নতুন ভাবে সাজানো প্রেস বক্স। আন্তর্জাতিক মানের মিডিয়া সেন্টারের সঙ্গেই রয়েছে দুরন্ত কর্পোরেট বক্স।  

3/9

মিডিয়া সেন্টার ও প্রেস বক্স চমকে দিচ্ছে

State of the art media centre and press box

একেবারে স্টেট অফ দ্য আর্ট মিডিয়া সেন্টার ও প্রেস বক্স নিয়ে প্রস্তুত ইডেন। বিশ্বের অন্যতম সেরা। ৩০০০ স্কোয়ারফুটেরও বেশি জায়গা জুড়ে বিস্তৃত এই মিডিয়া সেন্টার। রয়েছে অত্যাধুনিক গ্যাজেট। মার্বেল টাইলস ও টেক্সচার্ড দেওয়াল যেন কথা বলছে।

4/9

প্রেস বক্সে হয়েছে ফেস লিফট

The Press Box has also got a liberal facelift

প্রেস বক্সে হয়েছে ফেস লিফট। ক্রিস্টাল ক্লিয়ার টেম্পার্ড গ্লাস রয়েছে ফ্রন্ট ভিউয়ের জন্য। রিভলভিং চেয়ার, প্যানেল ডেস্ক তো রয়েছেই। মেঝেতে পাতা হয়েছে কার্পেট। সাজানো পিলারের সঙ্গে জুড়েছে চ্যানেল লাইট। একেবার লাক্সারি লুক। সাতটি এলইডি টিভি সেট ও ইনবিল্ট ওয়াইফাই রয়েছে। মিডিয়া স্টেশন ও যেন তৈরি কাজের জন্য়।  

5/9

নতুন কর্পোরেট বক্স

A total of 15 corporate boxes

মোট ১৫টি কর্পোরেট বক্স বসানো হয়েছে। এল ব্লকে সাতটি ও বি ব্লকে আটটি। আরামদায়ক বসার ব্যবস্থার সঙ্গেই রয়েছে অনান্য সুবিধা। হসপিটালিটি বক্সের টিকিট কেটে খেলা দেখার মজাই বদলে যাবে।  

6/9

ক্লাব হাউসের লুক

 Club House look really international

ক্লাব হাউসের আন্তর্জাতিক লুক ও ক্লাস চোখ টানবেই। লবি এলাকা ও প্লেয়ারদের ড্রেসিংরুম সহ একাধিক জায়গায় এসেছে পরিবর্তন।  

7/9

আইপিএল সূচি ২০২৩

IPL Schedule 2023

গত ৩১ মার্চ থেকে শুরু হয়েছে আইপিএল সিক্সটিন। ২৮ মে হবে আইপিএল ফাইনাল। প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল গুজরাত টাইটান্স ও চেন্নাই সুপার কিংস। খেলা হয়েছে আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে।   

8/9

আইপিএল সূচি ২০২৩

IPL Schedule 2023

দেশের ১২টি শহরে এবার খেলা। রয়েছে আহমেদাবাদ , মোহালি, লখনউ), হায়দরাবাদ, বেঙ্গালুরু, চেন্নাই , নয়াদিল্লি , কলকাতা, জয়পুর, মুম্বই , গুয়াহাটি ও ধরমশালায়।    

9/9

আইপিএল সূচি ২০২৩

IPL Schedule 2023

এবার গ্রুপ এ-তে রয়েছে মুম্বই ইন্ডিয়ান্স, রাজস্থান রয়্যালস, কলকাতা নাইট রাইডার্স, দিল্লি ক্যাপিটালস ও লখনউ সুপারজায়ান্টস। গ্রুপ বি-তে রয়েছে চেন্নাই সুপার কিংস, পঞ্জাব কিংস ,সানরাইজার্স হায়দরাবাদ, রয়্যাল চ্যালেঞ্জার্ল ব্যাঙ্গালোর ও গুজরাত টাইটান্স।