Durga Puja 2022 : সঙ্গে বাবা-মা এবং স্বামী, ট্রাডিশনাল সাজে মল্লিক বাড়ির পুজোয় কোয়েল

হলুদরঙা গর্জাস শাড়ি, রানি রঙের ব্লাউজের সঙ্গে মানানসই সোনার গয়নায় সেজেছিলেন কোয়েল। পোশাকের সঙ্গে মিলিয়ে করেছিলেন চোখের মেকআপ, ঠোঁট রাঙিয়েছিলেন হালকা রঙের লিপস্টিকে আর কপালে ছিল ছোট্ট একটা টিপ।

| Oct 02, 2022, 14:34 PM IST

গত দু'বছর কোভিড থাবায় কেউ-ই সেভাবে পুজোর আনন্দ উপভোগ করতে পারেননি, এবার সকলেই তাই সেই আনন্দ পুষিয়ে নিতে চান, এবার পুজোর আনন্দ চেটেপুটে নিতে চান অভিনেত্রী কোয়েল মল্লিকও। পুজো শুরু হতেই তিনি হাজির ভবানীপুরে, নিজের পৈত্রিক বাড়িতে। কোয়েলকে দেখা গেল তাঁর পরিবারের সঙ্গে।

1/5

ট্রাডিশনাল সাজে কোয়েল

মল্লিকবাড়িতে পুজোর ট্রাডিশনাল সাজে দেখা গেল কোয়েল মল্লিককে। হলুদরঙা গর্জাস শাড়ি, রানি রঙের ব্লাউজের সঙ্গে মানানসই সোনার গয়নায় সেজেছিলেন কোয়েল। পোশাকের সঙ্গে মিলিয়ে করেছিলেন চোখের মেকআপ, ঠোঁট রাঙিয়েছিলেন হালকা রঙের লিপস্টিকে আর কপালে ছিল ছোট্ট একটা টিপ। এমনই একগুচ্ছ ছবি পোস্ট করে জানিয়েছেন মহাষষ্ঠীর শুভেচ্ছা।

2/5

স্বামীর সঙ্গে লেন্সবন্দি কোয়েল

পুজোর দিন সকালে স্বামী নিসপাল সিং রানের সঙ্গে দেখা গেল কোয়েলকে। নিসপাল সিং রানে পরেছিলেন সাদা রঙের ট্রাডিশনাল পাঞ্জাবী

3/5

মায়ের সঙ্গে কোয়েল

 মা দীপা মল্লিকের সঙ্গে কোয়েল, কখনও পুজো মণ্ডপে বসে মায়ের শাড়ি ও গয়না ঠিক করতে দেখা গেল অভিনেত্রীকে। দীপা মল্লিকও পরেছিলেন ট্রাডিশনাল গর্জাস শাড়ি, সঙ্গে মানানসই গয়না।

4/5

বাবার সঙ্গে কোয়েল

অভিনেতা বাবা রঞ্জিত মল্লিকের সঙ্গে দেখা গেল কোয়েলকে। বাড়ির উঠানে বসে কখনও আবার বাবার চুল ঠিক করতে দেখা গেল কোয়েলকে। রঞ্জত মল্লিককে দেখা গেল ট্রাডিশনাল পাঞ্জাবিতে। 

5/5

সপরিবারে কোয়েল

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

কখনও আবার বাবা, মা, স্বামী সহ গোটা পরিবারের সঙ্গে মল্লিকবাড়ির প্রাঙ্গনে বসে ছবি তুলতে দেখা গেল কোয়েলকে। দেখা গেল না শুধু ছোট্ট কবীরকে। তবে কোয়েলের পোস্ট করা এই ভিডিয়ো দেখে বেশ বোঝা যাচ্ছে, পুজো শুরুর কিছু আগেই এটি শ্যুট করা হয়েছে।