ব্যাডমিন্টন খেলোয়াড়ের সঙ্গে প্রেম করছেন, বাড়িতে জানে? মুখ খুললেন তাপসী পান্নু

May 13, 2020, 13:28 PM IST
1/10

বেশকিছুদিন ধরে শোনা যাচ্ছিল, পেশায় ব্যাডমিন্টন খেলোয়াড়, ডেনমার্কে বাসিন্দা মেথিয়াস বো-এর সঙ্গে সম্পর্কে রয়েছেন তাপসী পন্নু। 

2/10

সম্প্রতি, এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তাপসি প্রেমিকের নাম না বললেও ব্যাডমিন্টন খেলোয়াড়ের সঙ্গে প্রেমের খবর স্বীকার করে নেন।

3/10

  তাপসী বিষয়টা স্বীকার করে নেওয়ার পরই কানাঘুষো শোনা যাওয়া খবরে কার্যত শিলমোহর লাগলো। 

4/10

সম্প্রতি সাক্ষাৎকারে তাপসী পান্নু বলেন, ''আমি কোনও কিছুই কারোর কাছ থেকে লুকোতে চাই না। আর এই মুহূর্তে আমার জীবনে কেউ রয়েছে, সেকথা আমি গর্বের সঙ্গে স্বীকার করে নিতে প্রস্তুত। তবে আমি এখন শুধু আমার প্রেম নিয়েই কথা বলবো, আর সেটা খবরের শিরোনামে উঠে আসবে, তেমনটাও নয়।''

5/10

তাপসীর কথায়, ''আমি যদি এখন শুধুই আমার প্রেম নিয়ে কথা বলি, আর এটাই শুধু এখন আলোচনার বিষয় হয়ে ওঠে। তাহলে আমার এতদিনের কাজ, কেরিয়া, পরিশ্রম সব বৃথা। আমার কাছে কাজের কথাই আগে।''

6/10

তাপসী পান্নুর কথায়, ''হ্যাঁ, তবে এটা ঠিক, আমি কারোর সঙ্গে সম্পর্কে রয়েছি। আর এটা আমার পরিবারের সবাই জানে। কারণ, আমার কাছে, আমার বাবা-মা, বোন পরিবারের সকলে খুবই গুরুত্বপূর্ণ। আমারক বাবা-মা ওকে পছন্দও করেন। বাবা-মায়ের সম্মতি ছাড়া আমার পক্ষে কোনও সিদ্ধান্ত নেওয়া সম্ভব নয়। ''

7/10

পেশায় ব্যাডমিন্টন খেলোয়াড়, মেথিয়াস বো ২০১২ সালে অলিম্পিকে রুপো জিতেছেন। এমনকি ইউরোপিয়ান ব্যাডমিন্টন চ্যাম্পিয়ানশিপে সোনাও জেতেন মেথিয়াস। 

8/10

জানা যাচ্ছে, ব্যাডমিন্টন খেলোয়াড় মেথিয়াস বো-এর সঙ্গে তাপসীর আলাপ করিয়ে দেন তাঁর শগুন পান্নু। ২০১৪ সালে ভারতে একটি ব্যাডমিন্টন প্রতিযোগিতায় খেলতে এসেছিলেন মেথিয়াস।সেখানে তাপসী গিয়েছিলেন একটি ব্র্যান্ডের মুখ হয়ে। 

9/10

তবে ঠিক কীভাবে তাঁদের আলাপ, সম্পর্ক কীভাবে এগোলো, সেবিষয়ে অবশ্য তাপসী এখনও মুখ খোলেননি। তিনি জানিয়েছেন, তাঁর বোনই দুজনের আলাপ করিয়ে দিয়েছেন। 

10/10

প্রসঙ্গেত, তাপসী-কে শেষ দেখা গিয়েছিল অভিনব সিনহা, ভূমি পেডনেকরের সঙ্গে 'সান্ড কি আঁখ' ছবিতে।