Devlina Kumar: ধারাবাহিকে ডেবিউ, পদ্মাবতীর চরিত্রে দেবলীনা কুমার, শীঘ্রই শুরু হবে শুটিং

Apr 19, 2022, 20:13 PM IST
1/6

ধারাবাহিকে ডেবিউ

Devlina in Mega Serial 1

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি ছোটপর্দায় রিয়ালিটি শোয়ের মেন্টর হিসাবে দেখা গেছে দেবলীনা কুমারকে। এবার তাঁকে দেখা যাবে পৌরাণিক ধারাবাহিকে।   

2/6

ধারাবাহিকে ডেবিউ

Devlina in Mega Serial 2

কালারস বাংলার জয় জগন্নাথ ধারাবাহিকে পদ্মাবতীর চরিত্রে দেখা যাবে দেবলীনা কুমারকে। সম্প্রতি হয়ে গেল এই ধারাবাহিকের লুক টেস্ট। শীঘ্রই শুরু হবে শুটিং।   

3/6

ধারাবাহিকে ডেবিউ

Devlina in Mega Serial 3

বাংলার গ্রামের সাধারণ ঘরের মেয়ে পদ্মাবতী। শিশুকাল থেকেই দেবদ্বিজে তার অটল ভক্তি। তার জন্মের আগেই তার বাবা তাকে শ্রীজগন্নাথদেবের কাছে দান করেছিলো। কিন্তু পরবর্তীতে সে কথা তিনি ভুলে যান।   

4/6

ধারাবাহিকে ডেবিউ

Devlina in Mega Serial 4

পদ্মাবতীর বিবাহের আয়োজন করেন তিনি। কিন্তু বারবার সেই বিবাহগুলো ভেঙে যেতে থাকে। তখন পদ্মাবতীর বাবার মনে পড়ে পূর্বতন প্রতিশ্রুতি।   

5/6

ধারাবাহিকে ডেবিউ

Devlina in Mega Serial 5

মেয়েকে নিয়ে রওনা দেন পুরুষোত্তম ক্ষেত্রের শ্রীমন্দিরের উদ্দেশ্যে। জগন্নাথ মন্দিরে মহারাজ ইন্দ্রদ্যুম্ন যখন প্রকৃত ভক্তিপ্রাণা দেবদাসীর অনুসন্ধান করছেন, তখনই পদ্মাবতীর বাবার সঙ্গে পথে সাক্ষাৎ হয় মহারাজের প্রতিনিধি রাজগুরু ব্রহ্মানন্দ স্বামীর।   

6/6

ধারাবাহিকে ডেবিউ

Devlina in Mega Serial 6

ব্রহ্মানন্দ ও পদ্মাবতীর বাবা পরস্পরের পূর্ব পরিচিত, শৈশবের বন্ধু। পদ্মাবতীর বাবার অনুরোধে এবং রাজগুরুর আগ্রহে পদ্মাবতী শ্রী মন্দিরে এসে দেবদাসীর পদ অলংকৃত করে।