বিয়ের ৮ মাস পার, Goa-তে half yearly honeymoon-এ গৌরব-দেবলীনা

Aug 09, 2021, 14:40 PM IST
1/7

২০২০-র ডিসেম্বরে গাঁটছড়া বাঁধেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমার। বিয়ের পর পার হয়েছে ৮ মাস। এতদিনে মধুচন্দ্রিমায় যাওয়ার সুযোগ পেলেন তারকা দম্পতি। মজা করে এই মধুচন্দ্রিমার নাম 'half yearly honeymoon' রেখেছেন দেবলীনা কুমার। 

2/7

সম্প্রতি রাজর্ষি দে-র 'মায়া' ছবির শ্যুটিং শেষ করেছেন দেবলীনা কুমার। অন্যদিকে গৌরবও 'করুণাময়ী রাণী রাসমণি' ধারাবাহিকের শ্যুটের ফাঁকে বেশকিছুটা সময় বের করে ফেলেছেন। দুজনের একসঙ্গে ফুরসত মিলতেই পাড়ি দিয়েছেন গোয়াতে। 

3/7

গোয়ায় মধুচন্দ্রিমা কাটানোর বেশ কয়েকটি ছবি উঠে এসেছে দেবলীনা কুমারের ইনস্টাগ্রামে। বাকিটা ইনস্টা স্টোরিতে ভিডিয়ো আকারে পোস্ট করেছেন অভিনেত্রী। গৌরব অবশ্য ইনস্টাগ্রামে মধুচন্দ্রিমার কোনও ছবি পোস্ট করেননি। তাঁর ইনস্টাস্টোরিতে একটি ভিডিয়ো ও কয়েকটি ছবি রয়েছে মাত্র। 

4/7

 গোয়ার পাঁচতারা হোটেলের বিশাল গ্রাউন্ডে ঘুরে বেড়ানোর সময় লেন্সবন্দি হয়েছেন দেবলীনা-গৌরব। খোশ মেজাজে ধরা পড়েছেন তারকা দম্পতি। 

5/7

গৌরব-দেবলীনা গোয়ার যে পাঁচতারা হোটেলে রয়েছেন তার বিশাল লাউঞ্চের ছবি লেন্স বন্দি হয়েছে গৌরবের ক্যামেরায়। 

6/7

হোটেল সংলগ্ন বিশাল গ্রাউন্ড থেকেই দেখা যায় সমুদ্র, গোটা এলাকাটি লেন্সবন্দি করে ঘুরিয়ে দেখিয়েছেন গৌরব। যেটা আবার দেবলীনার ইনস্টাস্টোরিতে উঠে এসেছে। 

7/7

দেবলীনা-গৌরবের ক্যামেরায় লেন্সবন্দি হয়েছে রাতের গোয়া। রাতে গোয়ার Mikey's Place Bar & Restaurant-এও সময় কাটাতে দেখা গেল তারকা দম্পতিকে।